ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

দামাল সিনেমার সঙ্গে যুক্ত হলো টি -স্পোর্টস ও বসুন্ধরা কিংস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
দামাল সিনেমার সঙ্গে যুক্ত হলো টি -স্পোর্টস ও বসুন্ধরা কিংস ‘দামাল’ সিনেমার সঙ্গে যুক্ত হলো বসুন্ধরা কিংস ও টি-স্পোর্টস। ছবি: রাজীন চৌধুরী

মুক্তিযুদ্ধের সময় অস্ত্র হাতে নিয়ে রণাঙ্গনে পাকবাহিনীর বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন মুক্তিযোদ্ধারা। দেশকে পরাধীনতার কবল থেকে মুক্ত করে স্বাধীনতা এনে দিয়েছেন গোটা জাতিকে।

রণাঙ্গনে যোদ্ধারা যেভাবে ভূমিকা রেখেছিলেন তৎকালীন ফুটবলাররাও নিজেদের সর্বস্ব দিয়ে এগিয়ে এসেছিলেন জাতিকে মুক্তির স্বাদ এনে দিতে গঠিত হয় স্বাধীন বাংলা ফুটবল দল। আর ফুটবল নিয়ে ছুটে চলে মাঠ থেকে মাঠে। ফুটবল খেলে অর্থ সংগ্রহ করে সেই অর্থ তুলে দেয় মুক্তিবাহিনীর হাতে। যার কারণে মুক্তিযোদ্ধাদের পাশাপাশি স্বাধীন বাংলা ফুটবল দলের অবদানও এদেশের স্বাধীনতার ইতিহাসের অংশ হয়ে আছে৷

স্বাধীন বাংলা ফুটবল দলের গল্পের ছায়া অবলম্বনে রায়হান রাফী নির্মাণ করলেন ভিন্নধারার চলচ্চিত্র 'দামাল'। আসছে ২৮ অক্টোবর দেশব্যাপী মুক্তি পাচ্ছে সিনেমাটি।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের স্যাটেলাইট চ্যানেল 'টি-স্পোর্টস' ও বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ফুটবল ক্লাব বসুন্ধরা কিংস।

মঙ্গলবার (১১অক্টোবর) এক জাঁকালো আয়োজনে ‘দামাল’ সিনেমার সঙ্গে বসুন্ধরা কিংস ও টি-স্পোর্টস যুক্ত হওয়ার আনুষ্ঠানিক চুক্তি সই হয়।

বসুন্ধরা সিটি শপিং মলের ফুড হলে অনুষ্ঠিত হয় এ চুক্তি সই অনুষ্ঠান। এতে টি -স্পোর্টস’র পক্ষে সই করেন জেনারেল ম্যানেজার তাসবিরুল ইসলাম ও বসুন্ধরা কিংস’র পক্ষে সই করেন তৌহিদুল ইসলাম এবং দামাল সিনেমার পক্ষে সই করেন সিনেমাটর গানের গীতিকার রাসেল মাহমুদ।
টি- স্পোর্টস’র পক্ষে জেনারেল ম্যানেজার তাসবিরুল ইসলাম বলেন, ফুটবল নিয়ে সব সময় আমাদের একটা দুর্বলতা আছে। আমরা বাংলাদেশের ফুটবলকে প্রমোট করার জন্য কাজ করে যাচ্ছি। ফুটবল নিয়ে দামাল সিনেমাটাও তৈরি হয়েছে বলে দামাল সিনেমার সঙ্গে আমাদের সংযুক্ত হওয়া।

এর আগে অনুষ্ঠিত হয় পরিচিতি সভা ও ট্রেলার প্রদর্শনীতে বক্তব্য দেন সিনেমাটির পরিচালক রায়হান রাফী, অভিনেতা শরীফুল রাজ, সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিমসহ শিল্পী ও কলাকুশলীরা।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এনএটি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।