ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মুক্তি পাচ্ছে  আরশির ‘রোহিঙ্গা’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
মুক্তি পাচ্ছে  আরশির ‘রোহিঙ্গা’ 

শুক্রবার (২১ অক্টোবর) মুক্তি পাচ্ছে নির্মাতা অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত চলচ্চিত্র ‘রোহিঙ্গা’। ইতোমধ্যে সিনেমাটি প্রদর্শকদের মধ্যে বেশ সাড়াও ফেলেছে।

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা আরশি হোসেন।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘রোহিঙ্গা’ সিনেমার ট্রেলার। এ উপলক্ষে রাজধানীর এফডিসিতে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সিনেমাটির নির্মাতা, অভিনয়শিল্পী, কলাকুশলীরা ও চলচ্চিত্র ব্যক্তিত্বরা।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা আরশি বলেন, ‘রোহিঙ্গাতে কাজ করার সময় আমি আরশি হোসেন ছিলাম না। গেট-আপ, সাজগোজে আমাকে রোহিঙ্গা জাতির আছিয়া করে তোলা হয়েছিল। ’

তিনি আরো বলেন, ‘কিছু কাজ থাকে যেটা সম্পর্কে অনেক কিছু বলতে চাই, কিন্তু বলা যায় না। অনুভূতি প্রকাশ করতে পারি না। এই সিনেমায় সবাই দারুণ অভিনয় করেছেন। এখানে অভিনয় করিনি, চরিত্রের ভেতর ঢুকে গিয়েছিলাম। কতটুকু পেরেছি তা দর্শক বলতে পারবে। ’

সিনেমাটি ২০২১ সালের নভেম্বরে সেন্সর বোর্ড থেকে আনকাট সেন্সর পায়। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা আরশি হোসেন, ওমর আয়াজ অনি, সাগর, বৃষ্টি, তানজিদ, শাকিবা, হায়াতুজ্জামান, গোলাম রাব্বানি মিন্টু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।