ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ব্যক্তিজীবন নিয়ে মিথ্যাচার, থানায় অভিযোগ শাকিব খানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
ব্যক্তিজীবন নিয়ে মিথ্যাচার, থানায় অভিযোগ শাকিব খানের

ঢাকা: ব্যক্তিজীবন নিয়ে অনলাইনে মিথ্যাচার ও নানাভাবে হেয় করায় ১৩টি ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজের বিরুদ্ধে অপপ্রচার ও মানহানির অভিযোগ এনেছেন চিত্রনায়ক শাকিব খান।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে গুলশান থানায় শাকিব খানের পক্ষে তার ম্যানেজার মো. মনিরুজ্জামান অভিযোগটি দাখিল করেন।

পরে অভিযোগটি সাধারণ ডায়েরি (জিডি নং- ১৩২৭) আকারে গ্রহণ করে থানা পুলিশ। জিডিতে যথাযথ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন মনিরুজ্জামান।

জিডিতে অভিযুক্ত ১৩টি ইউটিউব ও ফেসবুক পেইজের নাম উল্লেখ করা হয়েছে।

জিডিতে উল্লেখ করা হয়, পেশাগত ও ব্যক্তিগত ক্ষতির উদ্দেশ্যে শাকিব খানের কিছু ব্যক্তিগত স্থিরচিত্র, মিথ্যা তথ্য ও ভিডিওচিত্র বিকৃত করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার ও প্রকাশ করছে।

গুটিকয়েক ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজের সংঘবদ্ধ কুচক্রিমহলের উদ্দেশ্যপ্রণোদিত কর্মকাণ্ড এবং মানহানিকর কর্মতৎপরতা সুস্পষ্ট আইনের লঙ্ঘন।

জিডিতে বলা হয়, ব্যঙ্গাত্মক পোস্ট ও ভিডিওগুলোর কারণে শাকিবের ইমেজ ক্ষুন্ন হচ্ছে। একই সঙ্গে তার পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু মহল, চলচ্চিত্র অঙ্গন ও তার ভক্ত অনুসারীরা নানাভাবে হেয় প্রতিপন্ন হচ্ছেন।

এ বিষয়ে গুলশান থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফরমান আলী বলেন, শাকিব খানের ম্যানেজার মো. মনিরুজ্জামান একটি জিডি করেছেন। সেখানে ১৩টি বিভিন্ন ইউটিউব ও ফেসবুক লিঙ্ক দেওয়া হয়েছে, যেখান থেকে শাকিব খানকে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। এই লিঙ্কগুলো সাইবার ক্রাইম মনিটরিং সেলে পাঠানো হবে। সঠিক তদন্তের পর অভিযোগের সত্যতা মিললে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, নায়িকা বুবলীর সঙ্গে শাকিব খানের ব্যক্তিগত জীবন ও সন্তানের খবর প্রকাশ্যে আসে গত ৩০ সেপ্টেম্বর। পরে একাধিক ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল শাকিবকে নিয়ে বিভিন্ন ভিডিও তৈরি করে ব্যাঙ্গাত্মক আকারে প্রকাশ করে।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
পিএম/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।