ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এবার ক্লাসরুমে যাচ্ছে 'দামাল' টিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এবার ক্লাসরুমে যাচ্ছে 'দামাল' টিম

আসছে ২৮ অক্টোবর সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নির্মাতা রায়হান রাফির ‘দামাল’। সেই সঙ্গে একইদিনে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বসবে তাহসান ও ঐশী ভক্তদের মেলা।

সেদিন এসএসসি-২০০১ ব্যাচের ফেসবুককেন্দ্রিক জনপ্রিয় গ্রুপ ‘ক্লাসরুম’র তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠিত হবে।  

সেই পরিপ্রেক্ষিতে এবার ক্লাসরুমের আমন্ত্রণে রায়হান রাফির ‘দামাল’ টিমের সিয়াম, রাজ, বিদ্যা সিনহা মিম, সুমিত, সুমিরা আসছেন বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে।  

এদিন ‘দামাল’ টিমের সঙ্গে ক্লাসরুমের দুষ্টু পোলাপান মাতবেন রকস্টার তাহসান, ঐশী ও রাফায়েলের গানে। এর আগের দুই বর্ষপূতিতে ক্লাসরুম মাতিয়ে গেছেন নগর বাউল জেমস, পারভেজ সাজ্জাদ, তরুণ মুন্সী, মোশাররফ করিম, জুঁইসহ জনপ্রিয় অনেক মুখ।  

এদিকে শনিবার বিকেল ঠিক সাড়ে চারটায় বসুন্ধরা কিংস অ্যারেনা মাঠে দামাল বনাম বসুন্ধরা কিংস টিমের অংশগ্রহণে হয় একটি তারকাখচিত ম্যাচ। এতে ‘বসুন্ধরা কিংস’ দলে প্রফেশনাল প্লেয়ারদের বিপরীতে ‘দামাল’র হয়ে মাঠে নেমেছেন সিয়াম, শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, সমু চৌধুরী, সৌমিক, সৌভিক, সুমিত, সোলায়মান সুখন, আয়মান সাদিক, জামাল ভুঁইয়া, রাসেল মাহমুদ, সোহেল মণ্ডল, এফএস নাঈম প্রমুখ।  

ম্যাচটি উপভোগ করতে গ্যালারিতে ছিলেন জাহিদ হাসান, ফেরদৌস, রিয়াজ, নিপুণ, মোস্তফা সরয়ার ফারুকী, সুনেরাহ বিনতে কামাল, হৃদি শেখসহ অনেকই তারকা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।