ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নীলুর কণ্ঠে এলো ‘যতই তোমায় ভালোবাসি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
নীলুর কণ্ঠে এলো ‘যতই তোমায় ভালোবাসি’

নব্বই দশকের আধুনিক বাংলা গানের জনপ্রিয় গায়কদের একজন মখলেছুল ইসলাম নীলু। ‘সুখপাখি উড়ে গেছে’, ‘সাগরের নীল থেকে’, ‘তোমারই জন্যে’, ‘আমার যে দিকটায় তুমি’, ‘বরষার রিমঝিম’-এমন অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি।



বাংলাদেশ টেলিভিশন ও বেতারের তালিকাভুক্ত এই শিল্পী তিন যুগের ক্যারিয়ারে ছয়টি একক অ্যালবামও প্রকাশ করেছেন। গেয়েছেন অসংখ্য অনুষ্ঠানে।

শনিবার (২১ অক্টোবর) নতুন গান-ভিডিও নিয়ে হাজির হয়েছেন মখলেছুল ইসলাম নীলু। যার শিরোনাম ‘যতই তোমায় ভালোবাসি’। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন।

সুর করেছেন শাওন গানওয়ালা। সংগীতায়োজনে আদিব কবির। গানের সঙ্গে মিল রেখে গল্প সাজিয়ে এর ভিডিও নির্মাণ করেন সৈকত রেজা। ভিডিওতে মডেল হয়েছেন তারেক তাজ ও সাথী।

গানটি নিয়ে মখলেছুল ইসলাম নীলু বলেন, ‘আমরা যখন গভীরভাবে কারো প্রেমে পড়ি তখন তাকে যতই ভালোবাসি না কেন তা অল্প মনে হয়। আরো আরো ভালোবাসার আকুলতায় ভরে ওঠে প্রেমিক মন। এমনই গল্পে ফুটে উঠেছে গানটির কথায়। ভিডিওটিও করা হয়েছে সে অনুযায়ী। শুদ্ধ ও সুরেলা গান যারা পছন্দ করেন তাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। ’ ‘যতই তোমায় ভালোবাসি’ উন্মুক্ত হয়েছে ইউটিউবে ডেডলাইন মিউজিকের চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।