ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

লাগাতার হুমকি

ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেলেন সালমান সালমান খান

ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেলেন অভিনেতা সালমান খান। এবার থেকে সবসময় দু’জন করে সশস্ত্র নিরাপত্তারক্ষী থাকবে বলিউডের ভাইজনের সঙ্গে।

বিষ্ণোই গ্যাং সালমান খানকে লাগাতার হুমকি দেওয়ার পরই তার নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমনই জানানো হয়েছে মুম্বাই পুলিশের পক্ষ থেকে।

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে খুনে অভিযুক্ত রয়েছে এই গ্যাং। এদিকে দীর্ঘদিন ধরেই বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় রয়েছেন ভাইজান।  

মুম্বাই পুলিশের তদন্তে উঠে আসে গত কয়েক মাসে লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি বারের মতো কুখ্যাত গ্যাংস্টাররা সালমান খানকে হত্যার ছক কষছে। এসবের মধ্যেই তার পানভেলের বাড়িতে হামলা চালানো হতে পারে বলে হুমকিও দেওয়া হয়।  

গেল জুন মাসে সালমান ও তার বাবা সেলিম খানকে একটি উড়ো হুমকি চিঠিও পাঠানো হয়েছিল। তাতে লেখা ছিল, মুসেওয়ালার মতো পরিণতি হবে সালমান এবং সেলিম খানের।  

এরপরই সালমানের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয় মুম্বই পুলিশ। নিরাপত্তা এক্স ক্যাটাগরি থেকে বাড়িয়ে ওয়াই প্লাস করা হয়। যা কার্যত তৃতীয় স্তরের নিরাপত্তা বলয়। এই নিরাপত্তা বলয়ে আটজনের কাছাকাছি নিরাপত্তারক্ষী নিযুক্ত থাকেন। যাদের মধ্যে একজন অথবা দু’জন ন্যাশনাল সিকিউরিটি গার্ড কমান্ডো। বাকিদের মধ্যে দক্ষ পুলিশ অফিসারদের নিযুক্ত করা হয়।  

নিরাপত্তা বাড়ানোর ফলে সালমানের বাড়ির সামনে এবার থেকে সবসময় দু’জন করে সশস্ত্র নিরাপত্তা রক্ষী মোতায়েন থাকবে।  

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।