ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিপদমুক্ত নন অভিনেত্রী ঐন্দ্রিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
বিপদমুক্ত নন অভিনেত্রী ঐন্দ্রিলা ঐন্দ্রিলা শর্মা

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা গত মঙ্গলবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপরই স্ট্রোক হয় তার।

অবস্থার অবনতি হওয়ায় একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ঐন্দ্রিলার প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী সোমবার সামাজিকমাধ্যমে জানান, অবস্থার উন্নতি হওয়ায় ছয় দিন পর ভেন্টিলেশন থেকে বের করা হয়েছে ঐন্দ্রিলাকে।

তবে মঙ্গলবার (৮ নভেম্বর) হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, এখনো ভেন্টিলেশনেই আছেন ঐন্দ্রিলা। ভেন্টিলেশন সাপোর্টের মাত্রা কমানো হয়েছে, কিন্তু পুরোপুরি ভেন্টিলেশন সাপোর্টের বাইরে আনা হয়নি তাকে। ঐন্দ্রিলার দেহে সংক্রমণ পাওয়া গেছে। ফলে এখনই ঐন্দ্রিলাকে বিপদমুক্ত বলে ঘোষণা করতে পারছেন না হাসপাতাল কর্তৃপক্ষ। তবে চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা।

দুবার ক্যানসারের চিকিৎসার পর সুস্থ হয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। সুস্থ হওয়ার পরই ছোট পর্দার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’র মঞ্চে হাজির হয়েছিলেন। তার ক্যানসার জয়ের গল্প অনুপ্রাণিত করেছিল ভক্তদের।  

এরপর জি বাংলা অরিজিনালের সিনেমা ‘ভোলে বাবা পার করেগা’তে দেখা গিয়েছিল তাকে। ‘ভাগাড়’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।