ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

ফুটবল

সমতায় থেকে বিরতিতে পর্তুগাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
সমতায় থেকে বিরতিতে পর্তুগাল

আগেই শেষ ষোলো নিশ্চিত করা পর্তুগাল মাঠে নেমেছে নিয়মরক্ষার ম্যাচে। অপরদিকে বাঁচা-মরার লড়াই দক্ষিণ কোরিয়ার।

পর্তুগিজদের দারুণ সব আক্রমণ আর গোলে শুরুতে পিছিয়ে গেলেও হাল ছাড়েনি তারা। পেয়েছে গোলও। সমতায় থেকেই প্রথমার্ধ শেষ করেছে দুই দল।

শুক্রবার রাতে কাতার বিশ্বকাপের ‘এইচ’ গ্রুপে এডুকেশন সিটি স্টেডিয়ামে ১-১ ব্যবধানের ড্র নিয়ে বিরতিতে গেছে পর্তুগাল ও দক্ষিণ কোরিয়া। শুরুতেই রিকার্দো হোর্তা পর্তুগিজদের এগিয়ে নেওয়ার পর দক্ষিণ কোরিয়াকে সমতায় ফেরান কিম ইয়ং-গোয়ন।

মাঠে নেমেই গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি পর্তুগালকে। মাত্র পাঁচ মিনিটের মাথায় তাদের এগিয়ে নেন হোর্তা। দিয়েগো দালোতের পাস বক্স থেকে সুন্দর শটে জাল খুঁজে নেন তরুণ এই ফরোয়ার্ড। সপ্তদশ মিনিটে দক্ষিণ কোরিয়াকে সমতায় ফেরান কিম জিন-সু। তবে অফসাইডের কারণে গোলটি বাতিল হয়।

দশ মিনিট পর ঠিকই সমতায় ফেরে কোরিয়া। কর্ণার থেকে উড়ে আসা বল রোনালদোর মাথায় লেগে ফাঁকায় চলে আসে। সামনে পাওয়া বল দারুণ এক ভলিতে জালে পাঠান কিম ইয়ং-গোয়ন। দুই মিনিট পরেই দারুণ এক সুযোগ পান রোনালদো। গোলরক্ষককে একা পেয়েও ঠিকঠাক শট নিতে পারেননি তিনি। ঠেকিয়ে দেন কিম সেয়ুং-গিয়ু।  

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa