ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

পেলের শারীরিক অবস্থা স্থিতিশীল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
পেলের শারীরিক অবস্থা স্থিতিশীল

কাতারে চলছে বিশ্বকাপ। শেষ ষোলো নিশ্চিত করেছে পেলের উত্তরসূরিরা।

তবে এই সময়টা অসুস্থ হয়ে হাসপাতালে কাটাতে হচ্ছে ব্রাজিলের কিংবদন্তী পেলেকে। কিছুদিন আগেই শ্বাসতন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন পেলে। তবে ইএসপিএন ব্রাজিলের বরাত দিয়ে সংবাদ মাধ্যম বিবিসি জানিয়েছে পেলের অবস্থা স্থিতিশীল আছে।

৮২ বছর বয়সী পেলেকে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বিবৃতিতে জানিয়েছে, পেলের শ্বাসতন্ত্রের সংক্রমণ দেখা দিয়েছে। বৃহস্পতিবার থেকে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। এবং কিছুটা উন্নতিও দেখা যাচ্ছে। হাসপাতালে রেখেই আগামী কিছুদিন তাকে চিকিৎসা দেয়া হবে।
কয়েক বছর ধরে ক্যানসারের চিকিৎসা নিচ্ছেন পেলে। গত বছর তার কোলন টিউমারও ধরা পড়ে।  

বাবার অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পর তার ভক্তদের আশ্বস্ত করেছেন পেলের মেয়ে কেলি নাসিমেন্তো। ইনস্টাগ্রামে এক পোস্টে তিনি লিখেছেন, বাবার শরীর নিয়ে গণমাধ্যমে বেশ উদ্বেগ দেখেছি। তবে ভয়ের কিছু নেই।

পেলের অসুস্থতার খবরে বিশ্বজুড়ে অসংখ্য ভক্ত উদ্বেগ প্রকাশ করেছেন। কাতারের স্টেডিয়াম থেকেও তার আরোগ্য কামনা করে বার্তা দেয়া হয়।

এ নিয়ে ইনস্টাগ্রামে শুভাকাঙক্ষী-ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পেলে। বৃহস্পতিবার এক পোস্টে তিনি লেখেন, এই ধরনের ইতিবাচক বার্তা পাওয়া সব সময়ই ভালো লাগে। এই শ্রদ্ধার জন্য কাতারকে ধন্যবাদ। যারা আমাকে ভালোবাসা পাঠিয়েছেন, তাদের সবাইকে ধন্যবাদ।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa