ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

ফুটবল

‘ব্রাজিলের হেক্সা জয় দেখতেই সুস্থ হয়ে উঠছেন পেলে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
‘ব্রাজিলের হেক্সা জয় দেখতেই সুস্থ হয়ে উঠছেন পেলে’

কিছুদিন আগেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ফুটবলের জীবন্ত কিংবদন্তী পেলে। তার দেশ ব্রাজিল ইতোমধ্যেই বিশ্বেকাপের শেষ ষোলোতে পৌছে গেছে।

কোয়ার্টার ফাইনালে উঠার পথে আজ রাতে তাদের প্রতিপতক্ষ দক্ষিণ কোরিয়া। ব্রাজিলের হাতে হেক্সা (ষষ্ঠ) শিরোপা দেখতেই দ্রুত সুস্থ হয়ে উঠছেন পেলে, এমনটাই  জানিয়েছেন তার মেয়ে এবং নাতি।

পেলের দুই মেয়ে ও এক নাতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, করোনার সংক্রমণের কারণে ফুসফুসে সংক্রমণ হয়েছিল পেলের। বর্তমানে তিনি মৃত্যুভয় থেকে বেরিয়ে এসেছেন। এই নিয়ে এক সাক্ষাৎকারে পেলের মেয়ে কেলি নাসিমেন্তো বলেন, ‘উনি অসুস্থ, উনি বৃদ্ধ হয়েছেন। তবে এই মুহুর্তে, উনি হাসপাতালে রয়েছেন স্রেফ ফুসফুসের সংক্রমণের জন্য। এবং সুস্থ হলে, তিনি আবারও বাড়ি ফিরবেন। খুবই খারাপ লাগে যখন লোকে বলে যে উনি মৃত্যুশয্যায় রয়েছেন। এটি সত্যি নয়, বিশ্বাস করুন। উনি ইনটেন্সিভ কেয়ারে নেই, সাধারণ বেডরুমে রয়েছেন। উনি মৃত্যুশয্যায় নেই, উনি চিকিৎসাধীন। ’

বর্তমানে কোলন ক্যানসারে ভুগছেন পেলে, আর সেই কারণে কেমোথেরাপি নিচ্ছেন তিনি। শ্বাসযন্ত্রের সংক্রমণ পুরোপুরি সেরে উঠলেই তবে পেলে হাসপাতাল থেকে ছাড়া পাবেন।
এদিকে পেলের নাতি আর্থার অ্যারান্তেস দে নাসিমেন্তো জানিয়েছেন, ফোনে পেলে বিশ্বকাপের ম্যাচগুলি নিয়ে যথেষ্ট আলোচনা করছেন। এছাড়া গ্রুপে ব্রাজিলের শেষ দুই ম্যাচে নেইমারকে মিস করেছেন পেলে। তিনি বলেন, ‘আমি দেখছি অনেকেই পেলের মৃত্যু নিয়ে শোক প্রকাশ করছে। এটা একদিন হবে, তবে এখনই নয়। পেলে সুস্থ হয়ে উঠছেন, কিছুদিনের মধ্যেই ঘরে ফিরবেন। ব্রাজিলের হাতে ষষ্ঠ শিরোপা জয় দেখতে দ্রুতই সুস্থ হয়ে উঠছেন তিনি। ’

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa