ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

ফুটবল

‘ফিলিস্তিন মুক্ত করো’- ইসরায়েলি টিভিকে ইংলিশ সমর্থক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
‘ফিলিস্তিন মুক্ত করো’- ইসরায়েলি টিভিকে ইংলিশ সমর্থক

কাতার বিশ্বকাপে ছুটছে ইংলিশরা। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোতে ওঠা দলটি গতকাল সেনেগালকে ৩-০ ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।

আল-বাইত স্টেডিয়ামে ম্যাচ শেষ হওয়ার পর উচ্ছ্বাসে ভাসতে থাকা ইংলিশ সমর্থকরা এদিন বিভ্রান্ত করেছে ইসরায়েলের এক সাংবাদিককে।  

কোয়ার্টার ফাইনালে দল ওঠায় স্টেডিয়ামের বাইরে এসে একটি গ্রুপ আনন্দ-উল্লাসে যখন করছিলো। তখন ইসরায়েলের এক টিভি চ্যানেলের সাংবাদিক লাইভে থেকে একজনকে প্রশ্ন করে পরবর্তী পর্বে ফ্রান্সকে প্রতিপক্ষ হিসেবে পাওয়ার ব্যাপারে কি ভাবছে। সেই সমর্থক উত্তরে জানায়, ফ্রান্সের সঙ্গে তাদের কোনো সমস্যা নেই। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে যদিও ফ্রান্স ইংলিশদের প্রতিপক্ষ।

তবে কিছুক্ষণ পরেই বাধেঁ বিপত্তি, গ্রুপ থেকে আরেকজন সমর্থক মাইক্রোফোন কেড়ে নিয়ে লাইভেও বলে ওঠে ‘….এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে: ফিলিস্তিনকে মুক্ত করো। ’

তৎক্ষনাৎ ওই ইসরায়েলি সাংবাদিক বিব্রত হয়ে বলে ওঠে ‘শুধু ফুটবল’। মাইক্রোফোন নিজের কাছে নিয়ে আরেজন সমর্থককে প্রশ্ন করা শুরু করেন তিনি। এই ভিডিওটি ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। যা নিয়ে এখনও সমালোচনা চলছে।

কোয়ার্টার ফাইনালে আল বাইত স্টেডিয়ামে ডিসেম্বরের ১০ তারিখ বাংলাদেশ সময় রাত একটায় মুখোমুখি হবে ফ্রান্স ও ইংল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa