ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রিমিয়ার লিগে পুলিশ-মোহামেডানের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
প্রিমিয়ার লিগে পুলিশ-মোহামেডানের জয়

বাংলাদেশ প্রিময়ির লিগে আজ ভিন্ন ভিন্ন ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ এফসি এবং মোহামেডান স্পোর্টিং ক্লাব। বসুন্ধরা কিংস অ্যারেনায় শেখ রাসেলের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ এফসি।

অন্য ম্যাচে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ২-০ গোলে হারিয়েছে মোহামেডান।

শুরু থেকেই আক্রমনাত্মক ফুটবল খেলে শেখ রাসেল। ম্যাচের চার মিনিটেই সানডের গোলে এগিয়ে যায় তারা। ডি-বক্সে সতীর্থের ক্রস থেকে গোল করেন সানডে। তিন মিনিট পরেই পুলিশের পক্ষে হেড থেকে গোল করে ম্যাচে সমতা ফেরান হোসে। ৩৯ মিনিটে এডওয়ার্ডের গোলে এগিয়ে যায় পুলিশ। শেষ পর্যন্ত এই ব্যাবধান ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে পুলিশ।
অন্যমাচে মুক্তিযোদ্ধার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে মোহামেডান। ম্যাচের ৫০ মিনিটে দানিয়েল রিকার্ডোর গোলে এগিয়ে যায় মোহামেডান। ৮৬ মিনিটে পেনাল্টি থেকে জয়সূচক গোলটি করেন সোলেমান সোলেমান দিয়াবাতে।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।