ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দে পল ও দি মারিয়াকে নিয়ে সুসংবাদ দিলেন স্কালোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
দে পল ও দি মারিয়াকে নিয়ে সুসংবাদ দিলেন স্কালোনি

বিশ্বকাপ শুরুর আগে থেকেই আর্জেন্টিনা দলে ইনজুরির তালিকা বাড়তে থাকে। এই ইনজুরি কাটিয়ে পাওলো দিবালা ও দি মারিয়া ফিরলেও আসতে পারেননি লো সেলসো।

মাঝপথে আবার ইনজুরি শঙ্কায় পড়েন রদ্রিগো দে পল। থেকে যায় দি মারিয়াকে নিয়ে সন্দেহও।  

তবে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি বলছেন দুইজনই এখন সুস্থ আছেন। ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনালে মুখোমুখি হওয়ার আগে আর্জেন্টাইন কোচ জানান, খুব বেশি অনুশীলন না করে মিটিংয়ে মনোযোগ ছিলো তাদের। চক কষেছেন কিভাবে হারানো যায় ক্রোয়েশিয়াকে। এই যাত্রায় দে পল ও দি মারিয়া দুইজনকেই পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

স্কালোনি বলেন, ‘শেষ ম্যাচটা জয়ের পর আমরা মাঠে খুব বেশি সময় দেইনি। বরং মনোযোগ দিয়েছি মিটিংয়ে। আর এরইমধ্যে আমরা এই দুইজন (দে পল ও দি মারিয়া) সম্পর্কে ধারনা পেয়ে গেছি। তারা দুইজনই পরবর্তী ম্যাচে থাকবে, যেটি আমাদের স্বস্তি দিচ্ছে। তবে এটা সত্য যে, প্রত্যেক মিনিটে তারা কেমন পারফর্ম করবে সেটি আমাদের নিশ্চিত করতে হবে, এই ব্যাপারে আমরা সিদ্ধান্ত নেব। আমি বুঝেছি, তারা দুইজনই ভালো অবস্থায় আছেন। ’

ফাইনালে যাওয়ার লড়াইয়ে আগামীকাল বাংলাদেশ সময় রাত ১টায় লুসাইল স্টেডিয়ামে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।