ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়াল মাদ্রিদে অনুশীলন করছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
রিয়াল মাদ্রিদে অনুশীলন করছেন রোনালদো!

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছে পর্তুগাল। ফলে ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ থেকে খালি হাতেই ফিরতে হয়েছে দলটির দীর্ঘদিনের কাণ্ডারি ক্রিস্টিয়ানো রোনালদোকে।

কিন্তু হতাশা ভুলে এরইমধ্যে মাঠে ফেরার প্রস্তুতি নিতে শুরু করেছেন এই পর্তুগিজ উইঙ্গার। তবে নিজ দেশে নয়, তিনি কিনা অনুশীলন করছেন রিয়াল মাদ্রিদে!

বিশ্বকাপের মাঝেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর থেকে এখনো ক্লাবহীন অবস্থায় আছেন রোনালদো। নতুন ক্লাবের সঙ্গে এখনো কথাবার্তা চূড়ান্তও করেননি তিনি। কিন্তু এর মধ্যেই সবাইকে অবাক করে দিয়ে রোনালদো সত্যিই নিজের সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদে ট্রেনিং সেশনে অংশ নিয়েছেন। নিজেকে ফিট রাখতে সেখানে ঘাম ঝরাতে দেখা গেছে তাকে।

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, নিজের ফিটনেস ধরে রাখতে রিয়াল মাদ্রিদের অনুশীলন সুযোগ-সুবিধা ব্যবহারের অনুমতি চেয়েছিলেন রোনালদো। ক্লাবের কিংবদন্তিকে সঙ্গে সঙ্গে 'হ্যাঁ' বলে দিয়েছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। এমনকি যতদিন ইচ্ছা রিয়ালের নিজস্ব ট্রেনিং গ্রাউন্ড ভালদেবেবাসে অনুশীলন চালিয়ে যাওয়ার ব্যাপারেও অনুমতি পেয়ে গেছেন রোনালদো।  

ভালদেবেবাসে রোনালদোর সঙ্গে অনুশীলনে দেখা গেছে তার ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রকে। তবে রিয়ালের বর্তমান দলটির কাউকে তাদের সঙ্গে দেখা যায়নি। ক্লাবের মূল খেলোয়াড়রা কোচ কার্লো আনচেলত্তির অধীনে আলাদাভাবে অনুশীলন শুরু করেছেন।  

এদিকে রোনালদো এখন পর্যন্ত নিজের ভবিষ্যৎ পরিকল্পনা খোলাসা করেননি। সৌদি আরবের ক্লাব আল নাসর তাকে পেতে প্রতি বছর বাংলাদেশি মুদ্রায় প্রায় ২২০০ কোটি টাকার প্রস্তাব দিলেও তাতে সাড়া দেননি রোনালদো। তবে প্রস্তাব প্রত্যাখ্যানও করেননি তিনি। কিন্তু তার নিজের ইচ্ছা যতদিন সম্ভব ইউরোপের শীর্ষ কোনো লিগের ক্লাবে খেলা। আর চ্যাম্পিয়নস লিগে খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছে তো আছেই। কিন্তু সেরকম কোনো প্রস্তাব এখনো পাননি তিনি।  

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।