ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সিদ্দিকবাজারকে হারিয়ে শীর্ষে সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
সিদ্দিকবাজারকে হারিয়ে শীর্ষে সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল ফাইল ফটো।

বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ ফুটবলে শীর্ষে উঠে এসেছে সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল। সিদ্দিকবাজার ঢাকা জুনিয়র এফসিকে পেছনে ঠেলে দিয়ে ওপরে উঠে এসেছে দলটি।

আজ (১৭ ডিসেম্বর) সুপার লিগ পর্বে নিজেদের সপ্তম ম্যাচে মুখোমুখি হয় সাইফ এবং সিদ্দিকবাজার। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সিদ্দিকবাজারকে ০-১ গোলে পরাজিত করে সাইফের যুবারা। ম্যাচে  একমাত্র জয়সূচক গোলটি করেন সাইফের অধিনায়ক সাইমন। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে গোলটি করেন তিনি।

টানা চার জয়ের পর ছন্দ হারায় সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল। পঞ্চম ম্যাচে হার এবং নিজেদের ছয় নম্বর ম্যাচে ড্র করে। এতে করে সাইফের শীর্ষস্থান নিয়ে কিছুটা শংকা তৈরি হয়। সিদ্দিকবাজারকে হারাতে না পারলে পেছনে পড়ে যেতে হবে- এমন সমীকরণের সামনে থেকে আজ মাঠে নামে দলটি। তবে সপ্তম ম্যাচে আর হোঁচট খায়নি। শ্যামল, জুবায়ের, মাহমুদুল, সাইমনরা দলকে জিতিয়ে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে শেষ পর্যন্ত মাঠ ছাড়েন।

সুপার লিগপর্বে প্রত্যেক দলকে মোট ৮টি করে ম্যাচ খেলতে হবে। সেই হিসাবে ৭টি ম্যাচ সম্পন্ন হয়ে গেছে সাইফ স্পোর্টিং ক্লাব যুবদলের। ৭ ম্যাচে ৫ জয়, ১ ড্র এবং ১ হারে সাইফুর রহমান মণির শিষ্যদের সংগ্রহ ১৬ পয়েন্ট। টেবিলের এক নম্বরে অবস্থান সাইফের। এর পরেই রয়েছে সিদ্দিকবাজার ঢাকা জুনিয়র। তাদের সংগ্রহ ১৫ পয়েন্ট। ৭ খেলায় ৫ জয় এবং ২ হার দলটির। তৃতীয়স্থানে রয়েছে জাবিদ আহসান সোহেল ক্রীড়া চক্র। তাদের সংগ্রহ ৭ খেলায় ১৪ পয়েন্ট। সবশেষ অর্থাৎ লিগের শেষ ম্যাচ অষ্টম রাউন্ডে গিয়ে এখন চ্যাম্পিয়নশিপের ফয়সালা হবে। আগামী ২০ ডিসেম্বর সাইফ তাদের শেষ ম্যাচ খেলবে। যেখানে তাদের প্রতিপক্ষ গৌরিপুর স্পোর্টিং ক্লাব। ওই ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন হয়ে যাবে সাইফ।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।