ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চ্যাম্পিয়ন্স লিগ না জেতা পর্যন্ত সিটি ছাড়বেন না গার্দিওলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
চ্যাম্পিয়ন্স লিগ না জেতা পর্যন্ত সিটি ছাড়বেন না গার্দিওলা

চ্যাম্পিয়ন্স লিগের প্রত্যেক মৌসুমই দারুণভাবে শুরু করে ম্যানচেস্টার সিটি। কিন্তু নকআউট পর্বে গেলেই বাঁধে বিপত্তি।

কোনো না কোনো দলের কাছে হেরে বিদায় নিতে হয়। তারপরও হাল ছাড়ছেন না কোচ পেপ গার্দিওলা। চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা না জিতে ক্লাবই ছাড়বেন না বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটির দায়িত্বে ২০১৬ আসেন গার্দিওলা। প্রিমিয়ার লিগে বরাবরের মতোই সফল দলটি। গার্দিওলা আসার পর জিতেছেন চারটি শিরোপা। তবে অধরা রয়ে গেল সেই চ্যাম্পিয়ন্স লিগই। আর সেটিই অর্জন করতে মুখিয়ে আছেন স্প্যানিশ এই কোচ।

লিগ কাপের চতুর্থ রাউন্ডে আজ রাত লিভারপুলের মুখোমুখি হবে গার্দিওলার ম্যানচেস্টার সিটি। তার আগে সংবাদ সম্মেলনে চ্যাম্পিয়ন্স লিগে তিনি বলেন, ‘এমন নয় যে, আমরা কেবল এই ট্রফিটাই চাই। তবে আমি স্বীকার করছি যে, এই শিরোপা আমরা চাই। আর এই সাফল্য পাওয়ার আগ পর্যন্ত এখানে আমার অধ্যায় পূর্ণতা পাবে না। ’

শিরোপা জিততে সবকিছু করবেন বলে জানান গার্দিওলা, ‘অবশ্য শুধু এই কারণেই আমি (নতুন চুক্তিপত্রে) সই করিনি। সামনে একসঙ্গে আমাদের যতটা সময় আছে, তার মধ্যে শিরোপাটা জিততে আমি সবকিছু করব, সই করার আগেই অবশ্য একই কথা বলতাম আমি। এটাই একমাত্র ট্রফি, আমাদের যা নেই এবং আমরা এটা জয়ের চেষ্টা করব। আমার বিশ্বাস, খুব শীঘ্রই বা দেরিতে হলেও আমরা জিতব। ’

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।