ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিয়ের পিঁড়িতে বসলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
বিয়ের পিঁড়িতে বসলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা

কাতারে বিশ্বকাপ জেতার পর এখনও উৎসবের আমেজ বিরাজ করছে আর্জেন্টিনায়। তবে ঘরে ফিরে পরিবার ও সমর্থকদের সঙ্গে উদযাপন শেষে কয়েকজন আলবিসেলেস্তে তারকা ফিরে গেছেন যার যার ক্লাবে।

বাকিরা এখনও পরিবারের সঙ্গেই ছুটি কাটাচ্ছেন।  

এই অবসরে জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ কাজটা সেরে ফেললেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের সদ্য নিকোলাস তাগলিয়াফিকো। আট বছরের প্রেমের সম্পর্কের পরিণতি দিয়েছেন এই লেফট-ব্যাক; বান্ধবী ক্যারোলনা কালভানির সঙ্গে বসেছেন বিয়ের পিঁড়িতে।  

বড়দিনের ছুটির পর গতকাল (২৭ ডিসেম্বর) পরিবার ও আত্মীয়স্বজনের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তাগলিয়াফিকো ও ক্যারোলিনা। এই অলিম্পিক লিঁও তারকার বিয়েতে উপস্থিত ছিলেন আর্জেন্টিনা দলের তারকা ফরোয়ার্ড লাওতারো মার্তিনেস এবং ক্লাবের কয়েকজন সতীর্থ। তবে যে সতীর্থরা তার বিয়েতে উপস্থিত থাকতে পারেননি, তারা বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।  

মারাকানার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা জেতার পর গত বছরের ১৮ জুলাই ক্যারোলিনার সঙ্গে আংটি বদল করেন তাগলিয়াফিকো। কোপা জেতার পর বেশ কয়েকদিনের ছুটি নিয়ে ক্যারোলিনার সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে যান তিনি। সেই ছুটিতেই বিয়ের প্রস্তাব দেন সাবেজ ইন্ডিপিন্ডেন্ট ও বেনফিল্ড তারকা। এবার বাকি কাজটাও সেরে ফেললেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।