ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হালান্ডের জোড়া গোলে সিটির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
হালান্ডের জোড়া গোলে সিটির জয়

বিশ্বকাপের বিরতির পর মাঠে ফিরেই বিধ্বংসী রূপে ধরা দিয়েছেন হালান্ড। তার দুর্দান্ত ফর্মের ওপর ভর করে বুধবার রাতে লিডস ইউনাইটেডকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।

জোড়া গোল করেছেন আরলিং হালান্ড। সিটির জার্সিতে প্রিমিয়ার লিগে ১৪ ম্যাচে ২০ গোল হয়ে গেছে তার। প্রিমিয়ার লিগে কম ম্যাচে ২০ গোল করা ফুটবলার এখন তিনিই।

লিডসের মাঠে ম্যাচের প্রথমার্ধে গোল পাননি হালান্ড। বিরতির আগ মুহূর্তে রদ্রির গোলে লিড নিয়েছিল সিটি। ৫১তম মিনিটে জ্যাক গ্রিলিশের অ্যাসিস্টে গোল করেন হালান্ড, ম্যানসিটি এগিয়ে যায় ২-০ গোলে। ৬৪তম মিনিটে বক্সে গ্রিলিশের সঙ্গে ওয়ান-টু খেলে ডান পায়ের শটে নিজের দ্বিতীয় গোলটি করেন হালান্ড।

ম্যাচের ৭৩তম মিনিটে ব্যবধান কমায় লিডস। কর্নার থেকে ভেসে আসা বলে হেড দিয়ে গোলটি করেন ডাচ ডিফেন্ডার পাসকাল স্ট্রাউক। বাকি সময়ে আর গোল না হওয়ায় সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার দল। এই জয়ের ফলে ১৫ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় দুই নম্বরে রয়েছে ম্যানসিটি। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।