ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দ্বিতীয় হওয়ায় পুরস্কার প্রত্যাখ্যান করলেন সালাউদ্দিন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
দ্বিতীয় হওয়ায় পুরস্কার প্রত্যাখ্যান করলেন সালাউদ্দিন

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) ৬০ বছর পূর্তি উপলক্ষে ৫০ বছরের সেরা ১০ ক্রীড়াবিদেকে পুরস্কৃত করা হয়েছে। গত ৫০ বছরের সেরা ১০ ক্রীড়াবিদকে বাছাই করেছে বিএসপিএ।

সেখানে বিচারকদের রায়ে প্রথম হয়েছেন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। দ্বিতীয় হয়েছেন বাফুফে সভাপতি কাজি সালাউদ্দিন।

দ্বিতীয় হওয়ায় কাজি সালাউদ্দিন এই পুরস্কার প্রত্যাখ্যান করেছেন। আজ (৩১ ডিসেম্বর) বাফুফের নির্বাহী কমিটির সাধারণ সভা ছিল। সেই সভায়ই সভাপতির ব্যক্তিগত পুরস্কার নিয়ে সিদ্ধান্ত হয়! সভার সিদ্ধান্তের প্রেস বিজ্ঞপ্তিতেই সভাপতির ব্যক্তিগত পুরস্কার প্রত্যাখ্যানের কথা জানানো হয়েছে! ব্যক্তিগত পুরস্কারের বিষয়টি ফেডারেশনের সঙ্গে সম্পৃক্ত করায় সাংবাদিক ও ক্রীড়া মহলে বেশ আলোচনার জন্ম দিয়েছে।  

বছরের শেষ দিন বাফুফের কার্যনিবাহী কমিটির সভা। এই বছরের ফুটবলের পর্যালোচনা ও আগামীর পরিকল্পনা কেমন হবে এমনটা জানতে শীতের বিকেলে সাংবাদিকদের ভিড় ছিল ফেডারেশনে। নির্ধারিত সময় সভা শুরু হয়। আড়াই ঘন্টা সভা চলার পর বাফুফের পক্ষ থেকে জানানো হয়, ‘আজ কোনো মিডিয়া ব্রিফিং হবে না। ’ বাফুফেতে ছোট-খাটো সাব কমিটির সভার পরেও মিডিয়া ব্রিফিং হয় সেখানে নির্বাহী সভায় ব্রিফিং নেই। এর পেছনেও কারণও কি সালাউদ্দিনের দ্বিতীয় হওয়া।  

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।