ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘আবারও ইউরোপে খেলবে রোনালদো’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
‘আবারও ইউরোপে খেলবে রোনালদো’

বয়স ৩৮ ছুঁইছুঁই, কিন্তু এখনো শীর্ষ পর্যায়ে খেলার তীব্র ইচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর। পারফরম্যান্সে ভাটা পড়লেও ফিটনেস হার মানতে রাজি নয়।

ইউরোপ শেষে এবার এশিয়ার ফুটবলে নতুন অধ্যায় লিখছেন তিনি। দুই বছরের চুক্তিতে রেকর্ড পারিশ্রমিকে যোগ দিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে। অনেকেই ভাবছেন এখানেই পেশাদার ফুটবলকে বিদায় বলবেন রোনালদো।

তবে আল নাসের কোচ রুদি গার্সিয়া অবশ্য তেমনটা মনে করেন না। তার মতে, আল নাসেরের পাট চুকানোর পর আবারও ইউরোপে ফিরবেন তিনি। যদিও রোনালদো আগেই বলেছেন, ইউরোপিয়ান ফুটবলে তার আর দেওয়ার কিছু বাকি নেই।  

গার্সিয়া বলেন, ‘রোনালদো দলের মধ্যে একটি ইতিবাচক সংযোজন, যেহেতু সে ডিফেন্ডারদের ছত্রভঙ্গ করতে সাহায্য করে। সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় এবং আল নাসেরে ক্যারিয়ার শেষ করবে না। সে আবারও ইউরোপে ফিরবে। ’

আল নাসেরে যোগ দেওয়ার পরপরই রোনালদো আবারও ইউরোপে ফিরতে পারেন এমন একটা গুঞ্জন ভেসে উঠেছিল। নিউক্যাসেল ইউনাইটেড চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ পেলে লোনে ইংলিশ ক্লাবটিতে যোগ দিতে পারেনি এই ফরোয়ার্ড। কেননা নিউক্যাসেলে মালিকানায় ভাগ আছে সৌদি পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডে। যা এখন সৌদি যুবরাজ মোহামেদ বিন সালমানের নিয়ন্ত্রণে।  

এদিকে আল নাসেরের হয়ে এখনো নিজেকে সেভাবে প্রকাশ করতে পারেননি রোনালদো। দুই ম্যাচেও খাতা খুলতে পারেননি গোলের। আগামী ৩ ফেব্রুয়ারি আল ফাতেহর বিপক্ষে নামবে তার দল।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।