ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

স্পেন থেকে গোলকিপার কোচ আনল বসুন্ধরা কিংস

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
স্পেন থেকে গোলকিপার কোচ আনল বসুন্ধরা কিংস

দেশের অন্যতম সেরা ক্লাব বসুন্ধরা কিংস। বাংলাদেশ প্রিমিয়ার লিগে হ্যাটট্রিক শিরোপা জয়ের পর টানা চতুর্থ শিরোপা জয়ের সুবাস পাচ্ছে তারা।

এবার দলের উন্নয়নের জন্য নতুন গোলকিপার কোচ এনেছে ক্লাবটি। স্পেনের মার্তিন রুইসকে নতুন গোলকিপার কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বসুন্ধরা কিংস।  

আজ নিজেদের ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে চুক্তির কথা জানিয়েছে ক্লাবটি। আপাতত আগামী ডিসেম্বর পর্যন্ত বসুন্ধরা কিংসের সঙ্গে মার্তিনের চুক্তি হয়েছে, এমনটাই জানিয়েছেন ক্লাবের প্রেসিডেন্ট ইমরুল হাসান। তিনি বলেন, ‘মার্তিন রুইসের সঙ্গে আপাতত আমাদের আগামী ডিসেম্বর পর্যন্ত চুক্তি হয়েছে। পরে এর মেয়াদ বাড়ানো হতে পারে। ’

এর আগে বসুন্ধরা কিংসের গোলকিপার কোচের দায়িত্ব পালন করেছেন নুরুজ্জামান নয়ন। রুইসের সঙ্গে নয়নও গোলকিপার কোচের দায়িত্বে থাকবেন বলেল জানিয়েছেন ইমরুল হাসান। তিনি বলেন, ‘মার্টিন রুইসের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। তবে আগে থেকেই গোলকিপার কোচের দায়িত্ব পালন করা নয়নও একই সাথে দলের জন্য কাজ করবেন। ’

এর আগে রুইস সেনজেন এফসি, দিল্লি ডায়নামো, মুম্বাই সিটির মত ক্লাবের গোলকিপার কোচ ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।