ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

দিয়াবাতের হ্যাটট্রিকে মোহামেডানের বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
দিয়াবাতের হ্যাটট্রিকে মোহামেডানের বড় জয়

নতুন কোচ আলফাজ আহমেদের অধীনে দারুণ নৈপুণ্য দেখিয়েছে মোহামেডান। সুলেমানে দিয়াবাতের হ্যাটট্রিকে প্রিমিয়ার লিগের ফিরতি পর্বের শুরুর ম্যাচে ৬-১ গোলে গুঁড়িয়ে দিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে।

ম্যাচের অষ্টম মিনিটে সাদা-কালোদের রক্ষণে হানা দিয়ে গোল আদায় করে নেয় মুক্তিযোদ্ধা। কর্নারে বক্সের ভেতর থেকে এক সতীর্থের ফ্লিকের পর হেডে লক্ষ্যভেদ করেন আতিকুজ্জামান।  

পিছিয়ে পড়া মোহামেডান ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে। ২২ মিনিটে গোছালো আক্রমণ থেকে সমতায় ফিরে তারা। সতীর্থের আড়াআড়ি ক্রসে টোকা মেরে লক্ষ্যভেদ করেন সুলেমানে দিয়াবাতে। ৩৬ মিনিটে বক্সের ঠিক উপর থেকে জোরালো শটে মোহামেডানকে এগিয়েও নেন মালির এই ফরোয়ার্ড।

বিরতির পরও দুর্বার মোহামেডান। পেনাল্টি থেকে ৪৯ মিনিটে দিয়াবাতে লক্ষ্যভেদ করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন। এ নিয়ে লিগে দ্বিতীয় হ্যাটট্রিক করলেন তিনি। এর আগে এফসি উত্তরা আজমপুরের বিপক্ষে প্রথমবার তিন গোল এসেছিল তার কাছ থেকে। এবারের লিগে সব মিলিয়ে চতুর্থ হ্যাটট্রিক হলো।

ইমানুয়েল ৬৯ মিনিটে পঞ্চম ও সাজ্জাদ হোসেন ৮৪ মিনিটে ষষ্ঠ গোল করে মোহামেডানকে বড় জয় পেতে সহায়তা করেন। দিনের অন্য ম্যাচে শেখ রাসেল ৩-১ গোলে হারায় পুলিশ এফসিকে।

মোহামেডান ১১ ম্যাচে পঞ্চম জয় ও তৃতীয় ড্রতে ১৫ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে। মুক্তিযোদ্ধা সমান ম্যাচে সপ্তম হারে আগের ১০ পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে। শেখ রাসেল তৃতীয় ও পুলিশ রয়েছে চতুর্থ স্থানে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।