ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

রিয়ালের শিরোপা স্বপ্নে বড় ধাক্কা দিল ভিয়ারিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
রিয়ালের শিরোপা স্বপ্নে বড় ধাক্কা দিল ভিয়ারিয়াল

এমনিতেই লা লিগার শিরোপা অনেকটা নিশ্চিত করে রেখেছে বার্সেলোনা। তবে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও ছাড়ার পাত্র নয়।

তারাও ছিল শিরোপার লড়াইয়ে। কিন্তু এবার সম্ভবত ছিল-ই বলতে হবে। কারণ ভিয়ারিয়ালের কাছে হেরে গেছে লস ব্ল্যাঙ্কোসরা; যে হার তাদের শিরোপা স্বপ্নে বড় ধাক্কা দিয়েছে।  

আজ ঘরের মাঠ বার্নাব্যুতে লা লিগার ম্যাচটিতে সফরকারীদের কাছে ৩-২ গোলে হেরেছে কার্লো আনচেলত্তির দল। এই হারে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে রিয়ালের পয়েন্টের ব্যবধান দাঁড়ালো ১২; তাও আবার এক ম্যাচ বেশি খেলে।  

শুরুটা অবশ্য ভালোই হয়েছিল রিয়ালের। ষোড়শ মিনিটে পাউ তোরেসের আত্মঘাতী গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিকরা। কিন্তু ৩৯তম মিনিটে সমতা ফেরান ভিয়ারিয়ালের নাইজেরিয়ান উইঙ্গার স্যামুয়েল চুকউয়েজে।  

দ্বিতীয়ার্ধের শুরুতে কাবায়োসের অ্যাসিস্টে ভিনিসিয়ুস জুনিয়রের করা গোলে ফের এগিয়ে যায় রিয়াল। কিন্তু হোসে লুইস মোরালেসের গোলে আবার সমতা ফেরায় ভিয়ারিয়াল। এরপর ৮০তম মিনিটে রিয়ালের কফিনে শেষ পেরেক ঠুকে দেন চুকউয়েজে।  

শেষ দিকে অবশ্য পেনাল্টি উপহার পেয়েছিল রিয়াল। কিন্তু ভিএআর দেখে সিদ্ধান্ত বদল করেন রেফারি। ফলে সমতায় ফেরার সুযোগ হাতছাড়া হয় রিয়ালের।  

বাংলাদেশ সময়: ০৪০৭ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।