ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

লিভারপুলের মাঠে পয়েন্ট খোয়াল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
লিভারপুলের মাঠে পয়েন্ট খোয়াল আর্সেনাল

বিরতির আগে আর্সেনাল দারুণ পারফরম্যান্স দেখিয়ে প্রায় জিতেই নিয়েছিল। তবে শেষদিকে আসল খেলা দেখায় লিভারপুল।

দারুণ সব আক্রমণে সমতা নিয়ে মাঠ ছাড়া ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। অপরদিকে পয়েন্ট খুইয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান আরও বাড়ানো হয়নি গানার্সদের।

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার অ্যানফিল্ডে লিভারপুলের সঙ্গে ২-২ ব্যবধানে ড্র করে আর্সেনাল। দলটিকে শুরুতেই গাব্রিয়েল মার্তিনেল্লি এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান গাব্রিয়েল জেসুস। অল রেডসদের হয়ে শুরুতে ব্যবধান কমান মোহামেদ সালাহ। শেষদিকে সমতা টানেন বদলি হয়ে নামা রবের্তো ফিরমিনো।

ম্যাচের অষ্টম মিনিটেই এগিয়ে যায় আর্সেনাল। মার্টিন ওডেগার্ডের দেওয়া পাস পায়ে নিয়েও নিয়ন্ত্রণে আনতে পারেননি ফন ডাইক। বল পেয়ে বক্সে ঢুকে দারুণ শটে জাল খুঁজে নেন মার্তিনেল্লি। ২৮তম মিনিটে ব্যবধান বাড়ান জেসুস। মার্তিনেল্লির ক্রস বক্স থেকে হেডে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

৪২তম মিনিটে লিভারপুলকে সমতায় ফেরান সালাহ। জর্ডান হেন্ডারসনের পাস থেকে প্রথম স্পর্শেই জাল খুঁজে নেন মিশরের এই ফরোয়ার্ড। বিরতির পর খেই হারিয়ে ফেলে আর্সেনাল। ডিফেন্সিভ খেলেও অবশ্য পার পায়নি তারা। ৮৭তম মিনিটে ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের ক্রস থেকে উড়ে আসা বল হেডে জালে পাঠান ফাবিনিয়োর বদলি নামা ফিরমিনো।  

এই ড্রয়ে পয়েন্ট খোয়ানো আর্সেনাল ৩০ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে। এক ম্যাচ কম খেলে ৬৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের আটে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০০২৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।