ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

এবার মেসিকে প্রশংসায় ভাসাল ফরাসি গণমাধ্যম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এবার মেসিকে প্রশংসায় ভাসাল ফরাসি গণমাধ্যম

লিগ ওয়ানে পিএসজির পরপর দুই ম্যাচ হারার পরই লিওনেল মেসির সমালোচনা করতে থাকে ফরাসি গণামধ্যমগুলো। তবে গতকাল রাতে নিসের বিপক্ষে জয়ের পর এবার আর্জেন্টাইন সুপারস্টারের উল্টো প্রশংসা করছে তারা।

 

শনিবার রাতে নিসকে ২-০ গোলে হারায় পিএসজি। ম্যাচে প্রথমার্ধেই দলকে এগিয়ে নেন মেসি। পরবর্তীতে তার নেওয়া কর্ণার কিক থেকে গোল করে ব্যবধান বাড়িয়ে দলের জয় নিশ্চিত করেন সের্হিও রামোস। এক গোলের পাশাপাশি আরেক গোলে অবধানের কারণে মেসিকে নিয়ে অবশ্য সাফাই না গেয়ে পারেনি ফরাসি গণামধ্যমগুলো। অথচ কয়েকদিন আগেই পরপর দুই ম্যাচে হারার পর এ ফরোয়ার্ডকেই সমালোচনায় ভাসিয়েছে তারা।  

ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপে’ জানিয়েছে, ‘সে (মেসি) দুইটি গোলেই অবদান রেখেছে। এই দুইটি গোল ভালোভাবে সিদ্ধান্ত নিয়েই সে করেছে। আগের ম্যাচগুলোর ব্যর্থতা কাটানোর জেদ ধরেই সে এটি করে দেখিয়েছে। ’ 

একইভাবে মেসিকে প্রশংসায় ভাসিয়েছে আরেক গণমাধ্যম লা পারিসিয়ানও। এভাবেই সমালোচিত হওয়ার পর সবাইকে বুড়ো আঙুল দেখিয়ে মেসি বারবারই নিজের যোগ্যতার জানান দেয়।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।