ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

হাড় ভেঙে মৌসুম শেষ আর্জেন্টাইন ডিফেন্ডারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
হাড় ভেঙে মৌসুম শেষ আর্জেন্টাইন ডিফেন্ডারের

ছিলেন ফর্মের তুঙ্গে। ম্যানচেস্টার ইউনাইটেড ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেসের দুর্ভাগ্যই বটে।

পায়ের আঙুলের হাড় ভেঙে যাওয়ায় চলতি মৌসুমটিই শেষ হয়ে গেছে তার। ২৫ বছর বয়সী এই আর্জেন্টাইন সেভিয়ার বিপক্ষে ইউরোপা লিগের ম্যাচে চোট পান।

ম্যাচটিতে মার্তিনেস উঠে যাওয়ার পর ১০ জন নিয়েই খেলতে হয়েছিল ইউনাইটেডকে। ২-০ গোলে এগিয়ে থাকার পরও শেষ অবধি ম্যাচটি ২-২ গোলে ড্র করে তারা। মার্তিনেসের সঙ্গে ছিটকে গেছেন রেড ডেভিলসদের আরেক ডিফেন্ডার রাফায়েল ভারানেও। ফরাসি এই তারকা অবশ্য কয়েক সপ্তাহের জন্য থাকতে হবে মাঠের বাইরে।

এক আনুষ্ঠানিক বিবৃতিতে ম্যানচেস্টার ইউনাইটেড জানায়, ‘ক্লাবের সবাই লিসান্দ্রো মার্তিনেস ও রাফায়েল ভারানের দ্রুত সুস্থ হওয়ার জন্য শুভকামনা জানাচ্ছে। ’

চোট পাওয়ার পর আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মার্তিনেসকে তার জাতীয় দলের দুই সতীর্থ গনসালো মন্তিয়েল ও মার্কোস আকুনার কাঁধে ভর করে মাঠ ছাড়েন। ওই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে স্ট্রেচারে করে মাঠের বাইরে যান তিনি।

গত বছরের জুলাইয়ে ৫৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইউনাইটেডে যোগ দিতে আয়াক্স ছাড়েন মার্তিনেস। এরপর চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে ২৭ ম্যাচ খেলেছেন তিনি। ভারানে ২০২১ সালের আগস্টে যোগ দেন রিয়াল মাদ্রিদ ছেড়ে। এই মৌসুমে ২১টি লিগ ম্যাচে ইউনাইটেডের হয়ে মাঠে নেমেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।