ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সার সঙ্গে ব্যবধান কমাল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
বার্সার সঙ্গে ব্যবধান কমাল রিয়াল

মার্কো আসেনসিও ও এদের মিলিতাওয়ের গোলে সেল্তা ভিগোকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে লিগ টেবিলের বার্সেলোনার সঙ্গে ব্যবধান ৮ পয়েন্টে নামিয়ে আনল কার্লো আনচেলত্তির দল।

ঘরের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে শনিবার রাতে লা লিগার ম্যাচটি ২-০ গোলে জিতেছে গতবারের শিরোপাজয়ীরা। ৩০ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান রিয়ালের। এক ম্যাচ কম খেলা বারসা ৭৩ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। আর ৩০ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে দ্বাদশ স্থানে আছে সেল্তা ভিগো।

শুরু থেকে আধিপত্য বজায় রাখলেও গোলমুখে সাফল্য পাচ্ছিলেন না রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা। একের পর এক শট নিলেও লক্ষ্যে থাকেনি কোনোটিই। তবে ৪২তম মিনিটে আসে কাঙ্ক্ষিত সাফল্য। বাঁ দিক থেকে ঢুকে কাটব্যাক করেন ভিনিসিউস জুনিয়র। ছুটে গিয়ে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন আসেনসিও।  

দ্বিতীয়ার্ধেও রিয়ালের আক্রমণে দিশেহারা হয়ে পড়ে সেল্তার রক্ষণ। শুরুতে হজম করে গোলও। এবারের গোলেও অবদান রাখেন আসেনসিও। তার কর্নারে ডি-বক্সে লাফিয়ে হেডে বল জালে পাঠান মিলিতাও। এ মৌসুমে লিগে ব্রাজিলিয়ান ডিফেন্ডারের এটি পঞ্চম গোল। বাকি সময়ে দুই দলের কয়েকটি প্রচেষ্টা বিফলে যায়।  

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।