ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এক মাস না যেতেই বরখাস্ত টটেনহ্যাম কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এক মাস না যেতেই বরখাস্ত টটেনহ্যাম কোচ

টটেনহ্যাম হটস্পারের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্বে পুরো এক মাসও টিকলেন না ক্রিস্তিয়ান স্তেল্লেনি। গতকাল প্রিমিয়ার লিগে সাম্প্রতিক সময়ে নিজেদের সবচেয়ে বড় হারেরর লজ্জায় পড়েছে ইংলিশ ক্লাব টটেনহ্যাম।

নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ৬-১ গোলে বিধ্বস্ত হয়ে তুমুল সমালোচনা মুখে হ্যারি কেইনরা। লজ্জার এই হারের পরে নড়েচড়ে বসেছে ক্লাব কর্তৃপক্ষ।

স্পারদের হয়ে মাত্র চার ম্যাচে কোচের দায়িত্ব পালন করেন তিনি। এক বিবৃতিতে সোমবার স্তেল্লেনিকে সরিয়ে দেওয়ার কথা জানায় টটেনহ্যাম। সহকারী কোচ রায়ান ম্যাসন এখন প্রধান কোচের দায়িত্ব পালন করবেন।

আন্তোনিও কন্তের সঙ্গে চুক্তি বাতিলের পর গত ২৭ মার্চ দায়িত্ব পান স্তেল্লেনি। রোববার নিউক্যাসলের মাঠে হারে টটেনহ্যামের সেরা চারে থেকে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলার আশায় বড় ধাক্কা লাগে।

৩২ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগে পঞ্চম স্থানে আছে তারা। চারে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে পিছিয়ে ৫ পয়েন্টে, একটি ম্যাচ কম খেলেছে এরিক টেন হাগের দল।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩  
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad