ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

মেসির রাতের খাবারেও বার্সায় ফেরার ঘ্রাণ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
মেসির রাতের খাবারেও বার্সায় ফেরার ঘ্রাণ

মাস দুয়েক পরই শুরু হবে ইউরোপিয়ান ফুটবলের দলবদলের মৌসুম। এর আগেই প্যারিস সেইন্ট জার্মেইঁয়ের সঙ্গে চুক্তি শেষ হবে লিওনেল মেসির।

এখন অবধি নতুন করে চুক্তি করেননি তিনি, করার সম্ভাবনাও কম। জোর গুঞ্জন তাই ডালপালা মেলেছে মেসির আবারও বার্সেলোনায় ফেরার।  

ক্যারিয়ারের শুরু থেকেই ক্লাবটিতে থাকলেও বছর দুয়েক আগে অনেকটা বাধ্য হয়েই ছাড়তে হয়। এরপর থেকে অনেকবারই মেসির ফেরার আলাপ শোনা গেছে। তবে এবার বেশ জোরেশোরেই এমন আলোচনা হচ্ছে। এর মধ্যে এখন আবার মেসি আছেন বার্সেলোনাতেই। ১৫ স্যুটকেস নিয়ে তার ফেরাও বেশ আলোচনা তৈরি করেছে।  

সোমবার মেসিকে দেখা গেছে বার্সেলোনার সাবেক সতীর্থদের সঙ্গে রাতের খাবার খেতে। এই নৈশভোজে অনেকেই মেসির বার্সায় ফেরার ঘ্রাণ পাচ্ছেন। গত দুদিন ধরে কাতালুনিয়াতেই আছেন তিনি। রোববার অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে বার্সার ম্যাচে মেসির নামে স্লোগান দেন সমর্থকরা।  

এরপর সোমবার রাতে ইন্টারেনেটে তার একটি ছবি ছড়িয়ে পড়ে। যেখানে মেসির সঙ্গে একটি রেস্টুরেন্টে দেখা যায় সার্হিও বুস্কটেস ও জর্দি আলবাকে। এর আগে গত ফেব্রুয়ারিতেও এ দুজনের সঙ্গে ডিনার করেছিলেন মেসি। যদিও তখন পিএসজির সঙ্গে মেসির চুক্তি নবায়নের সম্ভাবনাই ছিল বেশি। কিন্তু এখন পরিস্থিতি অনেকটাই বদলেছে।

এর আগে মেসির বার্সায় ফেরার ব্যাপারে গত সপ্তাহে মন্তব্য করেছিলেন আলবা। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘এটা আসলে মেসির সিদ্ধান্ত। আমাদের এ ব্যাপারে কথা হয়নি। কিন্তু সবসময়ই মেসিকে অন্য কোনো ক্লাবের জার্সিতে দেখা একটু অদ্ভূত ব্যাপার। ’

এর আগে লা লিগার কাছে মেসিকে ফেরানোর ব্যাপারে একটি প্রস্তাব নিয়ে যায় বার্সা। কিন্তু সেটি ফিরিয়ে দেয়। এখন শোনা যাচ্ছে নতুন প্রস্তাব নিয়ে যাবে ক্লাবটি। মেসিকে ফেরাতে হলে যে তাদের অনেকগুলো অর্থনৈতিক পদক্ষেপ নিতে হবে, সেটি জানিয়ে দিয়েছেন লা লিগার সভাপতি হাভিয়ের তেভেস।

বাংলাদেশ সময় : ১৬১৭ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।