ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্সেনালকে উড়িয়ে দিয়ে শিরোপা স্বপ্ন উজ্জ্বল করলো সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
আর্সেনালকে উড়িয়ে দিয়ে শিরোপা স্বপ্ন উজ্জ্বল করলো সিটি

হাইভোল্টেজ ম্যাচে আর্সেনালকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করল ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইতিহাদে ৪-১ ব্যবধানে গানারদের উড়িয়ে দিয়েছে ম্যানসিটি।

অনেকের চোখে শিরোপা নির্ধারক হয়ে ওঠা ম্যাচটিতে ছন্নছাড়া ফুটবল খেলল আর্সেনাল। শুরুতে পিছিয়ে পড়ে পুরোপুরি ভেঙে পড়ল দলটি।

ম্যাচের সপ্তম মিনিটেই এগিয়ে যায় সিটি। আর্লিং হালান্ডের অ্যাসিস্টে গোলটি করেন কেভিন ডি ব্রুইন। বিরতিতে যাওয়ার ঠিক আগ মুহূর্তে ব্যবধান দ্বিগুণ করে ফেলে পেপ গার্দিওলার দল। এবার অ্যাসিস্ট করেছেন ডি ব্রুইন, আর গোল করেছেন জন স্টোনস। ম্যানসিটি বিরতিতে যায় ২-০ গোলের লিড নিয়ে।

বিরতির পরও নিজেদের আধিপত্য ধরে রাখে ম্যানসিটি। ৫৪তম মিনিটে হালান্ডের পাসে ফের গোল করেন ডি ব্রুইন, সিটি এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। ৮১তম মিনিটে ডি ব্রুইনকে মাঠ থেকে তুলে নিয়ে আর্জেন্টাইন তারকা জুলিয়ান আলভারেজকে নামান গার্দিওলা। ৮৬তম মিনিটে আর্সেনালের হয়ে একটি গোল পরিশোধ করেন রব হোল্ডিং। যোগ করা সময়ে গোল করে সিটির ৪-১ গোলের জয় নিশ্চিত করেন হালান্ড।

এই জয়ের ফলে প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার পথে এগিয়ে গেল ম্যানসিটি। ৩১ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৭৩। ৭৫ পয়েন্ট নিয়ে আর্সেনাল এখনো শীর্ষে থাকলেও তারা দুই ম্যাচ বেশি খেলেছে ম্যানসিটির চেয়ে।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, ২৭ এপ্রিল, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।