ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিই ফুটবল, বললেন পিএসজি কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, মে ২৭, ২০২৩
মেসিই ফুটবল, বললেন পিএসজি কোচ

দুই মৌসুমের জন্য পিএসজির সঙ্গে চুক্তি আছে লিওনেল মেসির। যদিও প্রথম মৌসুমে খুব একটা মানিয়ে নিতে পারেননি দলের সঙ্গে।

তবে দ্বিতীয় মৌসুমের শুরু থেকে নিজেকে মেলে ধরতে থাকেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। সবমিলিয়ে ৪০টি গোলে (২০ গোল ও ২০ অ্যাসিস্ট) অবদান রেখেছেন এবার। কিলিয়ান এমবাপ্পের পর যা দ্বিতীয় সর্বোচ্চ।

এমন পারফরম্যান্সেও পিএসজি সমর্থকদের মন ভরাতে পারেননি মেসি। প্রতিনিয়ত শুনে যাচ্ছেন দুয়োধ্বনি। তবে সতীর্থ ও কোচদের পূর্ণ সমর্থন পাচ্ছেন তিনি। মৌসুমের শেষদিকে এসে তার প্রশংসায় পঞ্চমুখ পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের।

তিনি বলেন, ‘মৌসুমজুড়ে অনুশীলনে মেসির প্রচেষ্টা ছিল নিখুঁত। মেসিই ফুটবল এবং এটাই সত্যি। আমি প্রতিদিন তাকে অনুশীলনে দেখেছি, আমাদের ম্যাচেও দেখেছি। এই বছর তার পরিসংখ্যান অসাধারণ। ইতোমধ্যেই তা আগের মৌসুমের তুলনায় অনেক অনেক ভালো। আমি মনে করি, পিএসজির সঙ্গে খুবই ভালো একটি মৌসুম কাটিয়েছে মেসি, তবে লোকে এখনো তার থেকে অনেক বেশি প্রত্যাশা করে। ’

এদিকে আজ লিগ ওয়ানে স্ত্রাসবুর্গের বিপক্ষে মাঠে নামছে পিএসজি। জিতলেই শিরোপা নিশ্চিত হবে তাদের। ৩৬ ম্যাচে ৮৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা।  

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।