ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দুই প্রীতি ম্যাচের ব্রাজিল স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, মে ২৮, ২০২৩
দুই প্রীতি ম্যাচের ব্রাজিল স্কোয়াড ঘোষণা

সেনেগাল ও গিনির বিপক্ষে প্রীতি ম্যাচ সামনে রেখে ব্রাজিল স্কোয়াড ঘোষণা করা হয়েছে। ২৩ জনের এই স্কোয়াডে আছে পাঁচ নতুন মুখ।

আগামী জুনেই ইউরোপে দুই আফ্রিকান প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। ম্যাচ দুটির জন্য আজ স্কোয়াড ঘোষণা করেছেন সেলেসাওদের ভারপ্রাপ্ত কোচ রামন মেনেজেস।  

১৭ জুন বার্সেলোনায় গিনির মুখোমুখি হবে ব্রাজিল। এরপর ২০ জুন লিসবনে সেনেগালের মোকাবিলা করবে পাঁচবারের বিশ্বকাপজয়ীরা। এর আগে ১২ জুন পুরো স্কোয়াডকে নিয়ে ক্যাম্প শুরু করবেন মেনেজেস।  

২৩ জনের স্কোয়াডে আছেন অভিষেকের অপেক্ষায় থাকা পাঁচ জন: দুই ফুল-ব্যাক ভান্দারসন এবং আয়ারতন লুকাস, ডিফেন্ডার নিনো, মিডফিল্ডার জোয়েলিনতন এবং স্ট্রাইকার মালকম।

ব্রাজিলের ২৩ সদস্যের স্কোয়াড:

গোলরক্ষক

আলিসন (লিভারপুল), এদারসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভারতন (পালমেইরাস)

রক্ষণভাগ

অ্যালেক্স তেয়েস (সেভিয়া), আয়ারতন লুকাস (ফ্লামেঙ্গো), দানিলো (জুভেন্টাস), ভান্দারসন (মোনাকো), ইবানেজ (রোমা), এদের মিলিতাও (রিয়াল মাদ্রিদ), মার্কুইনোস (পিএসজি), নিনো (ফ্লুমিনেস)

মাঝমাঠ

আন্দ্রে (ফ্লুমিনেস), ব্রুনো গুইমারেস (নিউক্যাসল), কাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), জোয়েলিনতন (নিউক্যাসল)

আক্রমণভাগ

লুকাস পাকেতা (ওয়েস্টহ্যাম), মালকম (জেনিত), পিতার (ফ্লামেঙ্গো), রিচার্লিসন (টটেনহ্যাম), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), রন (পাম ট্রিস), ভিনিসিয়ুস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), রাফায়েল ভেগা (পালমেইরাস)।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।