ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০, ০১ অক্টোবর ২০২৩, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফুটবল

ফ্লাডলাইটের আলোয় মোহামেডানকে হারিয়ে কিংসের জয়োৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুন ২, ২০২৩
ফ্লাডলাইটের আলোয় মোহামেডানকে হারিয়ে কিংসের জয়োৎসব

প্রিমিয়ার লিগের শিরোপা আগেই নিশ্চিত করে রেখেছে বসুন্ধরা কিংস। অন্যদিকে ফেডারেশন কাপ জিতে ৯ বছর পর শিরোপা খরা কাটিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

কিংস অ্যারেনায় তাই আজ লড়াইটা ছিল দুই চ্যাম্পিয়নের। ফ্লাডলাইটের আলোয় দুর্দান্ত সেই লড়াইয়ে মোহামেডানকে ২-১ গোলে হারিয়েছে কিংস।

ফেডারেশন কাপে অবিশ্বাস্য প্রত্যাবর্তনের টাইব্রেকারে আবাহনী লিমিটেডকে হারিয়েছিল মোহামেডান। কিংসের মাঠে শুরুতেই চমকে দেয় সাদা-কালোরা। এগিয়ে যায় ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটেই। রজার দুয়ার্তের লম্বা পাস থেকে দুর্দান্ত শটে জাল খুঁজে নেন সানডে ইমানুয়েল। ম্যাচে ফিরতে অবশ্য খুব বেশি সময় নেয়নি কিংস। মোরসালিনের পাস থেকে করা মিগেল ফেরেইরার গোলে সমতা আনে তারা।

৪০ মিনিটে কিংসের জয়সূচক গোলটির জোগানদাতাও মোরসালিন। তার বাড়িয়ে দেওয়া বলে বক্সের ভেতর একজন ডিফেন্ডারকে কাটিয়ে কিংসকে এগিয়ে দেন রাকিব হোসেন। প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও খেলা হয় বেশ দারুণ। তবে গোল পায়নি কোনো দল। ৮৬ মিনিটে মুজাফফর লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় মোহামেডান। সেই ধাক্কা আর কাটিয়ে উঠতে পারেনি তারা। তাই জয় নিয়েই মাঠ ছাড়ে কিংস।

এদিকে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-০ গোলে হারিয়ে রানার্সআপ হওয়া নিশ্চিত করেছে আবাহনী। ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তারা। ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে কিংস।  

দিনের আরেক ম্যাচে আজমপুর এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa