ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজি ছাড়ছেন রামোস, আজ খেলবেন শেষ ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
পিএসজি ছাড়ছেন রামোস, আজ খেলবেন শেষ ম্যাচ

পিএসজি ছাড়ছেন লিওনেল মেসি, এই গুঞ্জনকে অবশ্য সত্য করে দিলেন কোচ ক্রিস্তফ গালতিয়ের। পরে অবশ্য পিএসজি নেয় উল্টো মোড়।

আর্জেন্টাইন এই তারকার ক্লাব ছাড়ার বিষয়টি ধোঁয়াশা হলেও সের্হিও রামোসের ক্ষেত্রে তা পরিস্কার। স্প্যানিশ এই ডিফেন্ডার নিজেই জানিয়ে দিলেন তার ক্লাব ছাড়ার কথা।  

লিগ ওয়ানের শিরোপা আগেই নিশ্চিত করে ফেলেছে পিএসজি। নিয়মরক্ষার ম্যাচে আজ বাংলাদেশ সময় রাত ১টায় ক্লেহমোঁর মুখোমুখি হবে তারা। ম্যাচটি নিয়মরক্ষার হলেও পিএসজি সমর্থকদের জন্য স্মরণীয় হতে যাচ্ছে। কারণ বিশ্বের সেরা ডিফেন্ডারদের একজন রামোসের এই ম্যাচটিই হতে যাচ্ছে ক্লাবটির জার্সিতে শেষ ম্যাচ।  

গতকাল রাতে নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে রামোস লিখেন ‘আগামীকালের দিনটি আমার জন্য বিশেষ। কাল (শনিবার রাত) আমি জীবনের আরেকটি অধ্যায়কে বিদায় জানাবো। বিদায় বলবো পিএসজিকে। ’

রামোসের পিএসজি ছাড়া নিশ্চিত হলেও মেসির ক্লাব ছাড়া নিয়ে চলছে এখনও আলোচনা। দুইদিন আগে কোচ গালতিয়ের বলেই দিয়েছেন ক্লাব ছাড়বেন আর্জেন্টাইন এই তারকা। অথচ ‍কিছুক্ষণ পরই পিএসজির এক মুখমাত্র ইএফইর সঙ্গে আলোচনায় বরেন, ‘গালতিয়ের কথাটা ঠিকভাবে বলতে পারেননি। মেসি পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলবেন না। বরং পিএসজির হয়ে মেসি মৌসুমের শেষ ম্যাচটা খেলবেন। ’

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa