ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

রেফারির সমালোচনা করে আবারও শাস্তি পেলেন মরিনিয়ো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
রেফারির সমালোচনা করে আবারও শাস্তি পেলেন মরিনিয়ো

কয়েকদিন আগে ইউরোপা লিগে রেফারির সমালোচনা করায় উয়েফা থেকে চার ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন হোসে মরিনিয়ো। ফের নিষোধাজ্ঞায় পড়েছেন অভিজ্ঞ এই কোচ।

তবে এবার উয়েফা নয়, সেরি আয় দশ দিনের নিষেধাজ্ঞায় পড়েছেন সাবেক এই রিয়াল মাদ্রিদ কোচ।

গত মাসের শুরুতে মোনসার বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করে রোমা। সেই ম্যাচে রেফারি দানিয়েলে কিফ্ফির কার্যকলাপ একদমই পছন্দ হয়নি মরিনিয়োর। খেলা শেষে প্রকাশ্যে রেফারির সমালোচনা করেন পর্তুগিজ এই কোচ। যে কারণে ১০ দিনের নিষেধাজ্ঞা পেয়েছেন তিনি। সঙ্গে গুণতে হবে ৫০ হাজার ইউরো জরিমানাও। গতকাল এক বিবৃতিতে ইতালিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন এই শাস্তির কথা জানায়।

মোনসার বিপক্ষে ম্যাচশেষে রেফারিকে নিয়ে সন্তুষ্ট ছিলেন না মরিনিয়ো। পরবর্তীতে সংবাদ সম্মেলনে এসে তিনি প্রকাশ্যে রেফারির সমালোচনা করেন। অভিজ্ঞ এই কোচ বলেন, ‘আমি শেষ ২০-৩০ মিনিট কথা বলা বন্ধ করে দিয়েছিলাম। কারণ আমি জানতাম, সে (রেফারি) যেকোনো কিছুর জন্য আমাকে লাল কার্ড দেখাবে। আমি তাকে কোনো সুযোগ দেইনি। আমি মনস্থির করি, না, অনেক হয়েছে। ’

‘সে ভয়ঙ্কর, কারো সঙ্গেই মানবিক সম্পর্ক রাখে না, তার কোনো সহানুভূতি নেই। সে এমন এক খেলোয়াড়কে লাল কার্ড দেখিয়েছে যে পড়ে গিয়েছিল, কারণ সে ৯৬ মিনিটে ক্লান্ত ছিল। ’

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।