ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

ফুটবল

রদ্রিগোর জোড়া গোলে রিয়ালের দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
রদ্রিগোর জোড়া গোলে রিয়ালের দাপুটে জয়

তর্কে জড়িয়েছিলেন লিওনেল মেসির সঙ্গে। সেজন্য বর্ণবাদী মন্তব্যের শিকার হতে হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রদ্রিগো অবশ্য তাতে ভেঙে পড়েননি। ক্লাব ফুটবলে ফিরতেই স্বরূপে জ্বলে উঠলেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।  তার জোড়া গোলে আজ কাদিসের বিপক্ষে ৩-০ ব্যবধানের দাপুটে জয় তুলে নেয় রিয়াল মাদ্রিদ।

অবশ্য শুরুর একাদশে থাকার কথাই ছিল না রদ্রিগোর। কিন্তু ম্যাচের আগমুহূর্তে ব্রাহিম দিয়াসের চোট কপাল খুলে দেয় তার। সুযোগটা দুহাতে লুফে নেন তিনি। এস্তাদিও নেভো মিরান্দিয়া স্টেডিয়ামে ম্যাচের ১৪তম মিনিটে একক নৈপুণ্যে দুর্দান্ত এক গোল করেন এই ফরোয়ার্ড। চার ডিফেন্ডারকে কাটানোর পর ডানদিক বরাবর কোনাকুনি শটে খুঁজে নেন জালের ঠিকানা। সেই গোলে ভর করেই বিরতিতে যায় রিয়াল।  

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান বাড়ানোর সুযোগ কাজে লাগাতে পারেননি রদ্রিগো। কিন্তু ৬৪তম মিনিটে আর ভুল করেননি তিনি। লুকা মদ্রিচের বানিয়ে দেওয়া বলে খুব সহজেই পরাস্ত করেন কাদিস গোলরক্ষককে। এর দশ মিনিট পর তার পাস থেকেই কোনাকুনি নিচু শটে ব্যবধান বাড়ান জুড বেলিংহ্যাম। লিগে এটি তার ১১তম গোল। এরপর বাকিটা সময় কোনো বিপদ ছাড়াই কাটিয়ে দেয় রিয়াল। ১৪ ম্যাচে ১১ জয়ে ৩৫ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে আছে তারা। সেটা খুব বেশিক্ষণের জন্য নাও হতে পারে। কারণ আগামীকাল আতলেতিক বিলবাওয়ের বিপক্ষে জিতলেই আবারও শীর্ষে উঠে আসবে জিরোনা। এক ম্যাচ কম খেলে তাদের অর্জন ৩৪ পয়েন্ট।

 

বাংলাদেশ সময়ঃ ০১৪১, নভেম্বর ২৭, ২০২৩ 

এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।