ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রদ্রির গোলে হার এড়াল ম্যান সিটি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
রদ্রির গোলে হার এড়াল ম্যান সিটি

বড় জয়ে দারুণ একটা দিন কেটেছে লিভারপুল ও আর্সেনালের। কিন্তু প্রিমিয়ার লিগের শিরোপা লড়াইয়ে থাকা আরেক দল ম্যানচেস্টার সিটির জন্য দিনটি ছিল হতাশার।

চেলসির বিপক্ষে কোনোমতে হার বাঁচিয়ে ১-১ গোলে ড্র করে তারা। শেষ মুহূর্তে ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হন রদ্রি।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে অনুমিতভাবেই দাপট দেখিয়েছে সিটি। কিন্তু উল্টো গোলের দেখা পেল চেলসি। সেটাও সাবেক সিটি ফুটবলার রহিম স্টার্লিংয়ের কাছ থেকে। ৪২তম মিনিটে পাল্টা আক্রমণে গিয়ে বাকানো শটে গোলটি করেন তিনি।  

বিরতির পর ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে সিটি। কিন্তু চেলসি গোলরক্ষককে সেভাবে পরীক্ষায় ফেলতে পারেনি। বিশেষ করে, আরলিং হালান্ডের মিস ছিল দৃষ্টিকটু। কেভিন ডি ব্রুইনার বানিয়ে দেওয়া ক্রসে তার লক্ষ্যভ্রষ্ট হেড সিটি ভক্তদের হতাশা বাড়ায়।  অবশেষে ৮৩তম মিনিটে এলো সেই কাঙ্ক্ষিত মুহূর্ত। কাইল ওয়াকারের শট প্রতিপক্ষ ফুটবলারের গায়ে লেগে বল চলে যায় রদ্রির কাছে। দুর্দান্ত শটে দলকে হার থেকে রক্ষা করেন এই স্প্যানিশ মিডফিল্ডার।  

হোঁচট খেয়ে ২৪ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে তিনে নেমেছে সিটি। এক ম্যাচ বেশি খেলে ৫৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্সেনাল ও ৫৭ পয়েন্টে শীর্ষে আছে লিভারপুল।

বাংলাদেশ সময়ঃ ০১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।