ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অশ্লীল অঙ্গভঙ্গির কারণে নিষেধাজ্ঞার মুখে রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
অশ্লীল অঙ্গভঙ্গির কারণে নিষেধাজ্ঞার মুখে রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে সবসময় যেন বিতর্ক লেগেই থাকে। এবার তিনি যুক্ত হলেন নতুন এক বিতর্কে।

সৌদি প্রো লিগে আল শাবাবের বিপক্ষে ম্যাচের দিনে স্টেডিয়ামে সমর্থকদের দেখিয়ে অশ্লিল অঙ্গভঙ্গি করেন পর্তুগিজ তারকা। যে কারণে নিষিদ্ধ হতে পারেন তিনি।  

আল শাবাব এফসি স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন ক্লাবটির সমর্থকরা লম্বা সময় ধরে রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি মেসি’ স্লোগান দিতে থাকে। এরই জের ধরে স্টেডিয়াম সীমানার কাছে এসে একরকম অশ্লিল অঙ্গভঙ্গি করেন পর্তুগিজ তারকা।  

এই ঘটনার পর সৌদি আরবের ফুটবল ফেডারেশন বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে বলে জানায় দেশটির গণমাধ্যম আশরাক আল আওসাত। বিষয়টি সত্য হলে সৌদি ফুটবল ফেডারেশনের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন রোনালদো। সৌদি সংবাদমাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানিয়েছে, দৃষ্টিকটু আচরণের জন্য দুই ম্যাচ নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও দিতে হতে পারে রোনালদোকে।  

যদিও জরিমানার অঙ্ক কত হবে, তা অবশ্য নিশ্চিত করা হয়নি। তবে বছরে ১৭ কোটি ৫০ লাখ পাউন্ড (২ হাজার ৪৩৫ কোটি টাকা) বেতন পাওয়া রোনালদোর জন্য জরিমানার এই অঙ্ক বড় কোনো সমস্যা তৈরি করবে না বলেই ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad