ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ডি ব্রুইনার জোড়া গোলে সিটির দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
ডি ব্রুইনার জোড়া গোলে সিটির দাপুটে জয়

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা লড়াই বেশ ভালোভাবেই জমে ওঠেছে। তবে শিরোপা ধরে রাখার জন্য ম্যানচেস্টার সিটির পথটা কঠিন না বলে উপায় নেই।

তবে আজ ক্রিস্টাল প্যালেসকে ৪-২ গোলে হারিয়ে হাল না ছাড়ার বার্তা দিল তারা।

আগের দুই ম্যাচে ড্র করে চার পয়েন্ট হারিয়েছে সিটি। তার ওপর আজ শুরুতেই প্যালেসের মাঠে গোল হজম করে বসে তারা। কিন্তু তৃতীয় মিনিটের সেই গোল ১০ মিনিটের ব্যবধানে শোধ দেন কেভিন ডি ব্রুইনা। এরপর অবিচ্ছিন্ন থেকেই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে দাপট দেখাতে শুরু করে সিটি। ৪৭তম মিনিটে তাদের এগিয়ে দেন রিকো লুইস। ৬৬তম মিনিটে কাছাকাছি দূরত্বে থেকে লিগে নিজের ১৯তম গোলটি করেন আরলিং হালান্ড। চার মিনিট পর দুর্দান্ত শটে নিজের দ্বিতীয় গোলের দেখা পান ডি ব্রুইনা। সিটির হয়ে এটি তার শততম গোল। ৮৬ মিনিটে প্যালেস একটি গোল করলেও তা শুধু ব্যবধানই কমায়।

এই জয়ে আর্সেনালকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের দুইয়ে ওঠে এসেছে সিটি। ৩১ ম্যাচে ৭০ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। সিটির চেয়ে গোলগড়ে এগিয়ে আছে তারা। ৩০ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে তিনে আর্সেনাল।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
এএইচএস 

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।