ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

ভার্দিওল-হালান্ডের গোলে ম্যানচেস্টার সিটির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
ভার্দিওল-হালান্ডের গোলে ম্যানচেস্টার সিটির জয়

প্রথমার্ধে জোস্কো ভার্দিওলের গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। বিরতির পর ব্যবধান আরও বাড়ান চোট কাটিয়ে মাঠে ফেরা আর্লিং হালান্ড।

এই দুই গোলেই নটিংহ্যাম ফরেস্টকে হারাল তারা। পয়েন্ট টেবিলে এখন আর্সেনালের সঙ্গে ব্যবধান স্রেফ ১।  

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে আজ নটিংহ্যাম ফরেস্টের মাঠে ২-০ ব্যবধানে জয়লাভ করে পেপ গার্দিওলার দল। ৩৪ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠেছে তারা। এক ম্যাচ বেশি খেলে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। সমান ৩৫ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে তিনে লিভারপুল।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকে খুব বেশি আক্রমণ করতে পারেনি সিটি। তবে ৩২তম মিনিটে ঠিকই এগিয়ে যায় তারা। কেভিন ডি ব্রুইনার করা কর্নার থেকে উড়ে আসা বল হেডে জালে পাঠান ভার্দিওল।  

বিরতির পর সমতায় ফিরতে মরিয়া নটিংহ্যাম কয়েকটি আক্রমণ চালায়; তবে সফল হয়নি। উল্টো আরও এক গোল হজম করে বসে তারা। ৭১তম মিনিটে ডি ব্রইনার পাস পেয়ে বল টেনে নিয়ে বক্স থেকে লক্ষ্যভেদ করেন হালান্ড। এই মৌসুমে প্রিমিয়ার লিগে এটি তার ২১তম গোল। কোল পালমারকে ছাড়িয়ে আবারও সর্বোচ্চ গোলদাতার আসনে বসলেন নরওয়ের এই স্ট্রাইকার।

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।