ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

শেখ জামালকে হারিয়ে ব্রাদার্সের প্রথম জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, মে ৩, ২০২৪
শেখ জামালকে হারিয়ে ব্রাদার্সের প্রথম জয়

হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছিল ব্রাদার্স ইউনিয়ন। টানা ১৩ ম্যাচ প্রিমিয়ার লিগে জয়হীন থাকার পর শেখ জামালের বিপক্ষে চমক দেখাল তারা।

৩-২ ব্যবধানের জয়ে মৌসুমে প্রথমবারের মতো জয়ের স্বাদ পেল দলটি।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে ভালো শুরু করে ব্রাদার্স। তবে আক্রমণে ছাড় দেয়নি শেখ জামালও। ২৫তম মিনিটে সুযোগ পায় তারা। তবে ইগোর লেইত গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যে শট নিতে পারেননি। প্রথমার্ধের শেষ মিনিটে এগিয়ে যায় ব্রাদার্স। রাহুলের বাড়ানো পাস ধরে বক্সে ঢুকে বল জালে পাঠান কিংসলে।  

বিরতির পর আক্রমণে ধার বাড়ায় শেখ জামাল। ৭২তম মিনিটে জায়েদ আহমেদ ব্রাদার্সের বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় তারা। সফল স্পট কিকে সমতা ফেরান লেইতে। তিন মিনিট পর শাখজোদ শাইমানোভের গোলে এগিয়ে যায় শেখ জামাল। ফ্রি কিক থেকে উড়ে আসা বল হেডে লক্ষ্যভেদ করেন তিনি।

তবে বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি শেখ জামাল। ৮৪তম মিনিটে ব্রাদার্সকে সমতায় ফেরান আহমেদ মহসিন। ইনসানের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বক্স থেকে লক্ষ্যভেদ করেন তিনি। চার মিনিট পর ব্রাদার্সকে এগিয়ে নেন রাহুল। মিরাজুল ইসলামের থ্রু পাস ধরে বক্সে ঢুকে কোনাকুনি শটে জাল খুঁজে নেন তিনি। আর হতাশার বলয় থেকে বেরিয়ে প্রথম জয়ের আনন্দে মাতে ব্রাদার্স।

লম্বা সময় পর জয় পেলেও টেবিলের তলানিতেই আছে ব্রাদার্স। ১৪ ম্যাচে এক জয়, ৩ ড্র ও ১০ হারে ৬ পয়েন্ট তাদের। ১৫ পয়েন্ট নিয়ে সাতে শেখ জামাল।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, মে ০৩, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।