ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

চট্টগ্রাম আবাহনীর কাছে পয়েন্ট হারাল মোহামেডান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মে ৩, ২০২৪
চট্টগ্রাম আবাহনীর কাছে পয়েন্ট হারাল মোহামেডান

পুলিশ এফসির সঙ্গে ড্র করে লিগ শিরোপা লড়াইয়ে পিছিয়ে পড়েছিল মোহামেডান। এবার চট্টগ্রাম আবাহনীর সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে আরও পিছিয়ে পড়লো আলফাজ আহমেদের দল।

 

শুক্রবার শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান। শুরুতে এগিয়ে গিয়েছিল সাদা-কালো জার্সিধারীরাই। কিন্তু প্রথমার্ধেই সমতা ফিরিয়ে এক পয়েন্ট ছিনিয়ে নেয় চট্টগ্রাম আবাহনী।

হলুদ কার্ডের খড়গে এ ম্যাচে মোহামেডানের আক্রমণভাগে ছিলেন না সোলেমান দিয়াবাতে। শুরুতে কোনো দলই সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি। তার অভাব খানিকটা অনুভূত হলেও ২৭ মিনিটে প্রথম আক্রমণ থেকেই এগিয়ে যায় সাদা-কালোরা।  

মেহেদী হাসানের লং পাস প্রতিপক্ষের এক ডিফেন্ডার পুরোপুরি ক্লিয়ার করতে পারেননি। তার দুর্বল শটে বল চলে যায় আরিফের পায়ে। বক্সের বাইরে থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন ২২ বছর বয়সী এই তরুণ ফরোয়ার্ড।

ম্যাচে ফিরতে মাত্র ছয় মিনিট লেগে চট্টগ্রাম আবাহনীর। বক্সের বাইরে থেকে দৃষ্টিনন্দন বাঁকানো ফ্রি কিকে সমতা ফেরান নাইজেরিয়ান ফরোয়ার্ড ডেভিড ইফেগুই। দ্বিতীয়ার্ধে দুই দলই গোলের খোঁজে থাকলেও পায়নি কাঙ্খিত লক্ষ্যের দেখা।  

১৪ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মোহামেডান। ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস। অস্কার ব্রুজোনের দল অবশ্য এক ম্যাচ কম খেলেছে। অন্যদিকে পাঁচে উঠে এসেছে চট্টগ্রাম আবাহনী। ১৪ ম্যাচে তাদের সংগ্রহ ১৭ পয়েন্ট।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।