ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

‘রাতেই ঘোষণা করা হবে’, রাষ্ট্রপতিকে বললেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, জুন ৩, ২০২৪
‘রাতেই ঘোষণা করা হবে’, রাষ্ট্রপতিকে বললেন এমবাপ্পে

আর কিছুক্ষণের মধ্যেই কিলিয়ান এমবাপ্পেকে নিজেদের ফুটবলার হিসেবে ঘোষণা করবে রিয়াল মাদ্রিদ। এমনটাই জানাচ্ছে সংবাদমাধ্যমগুলো।

এমবাপ্পে নিজেই অবশ্য তা নিশ্চিত করেছেন ফ্রান্সের রাষ্ট্রপতি এমানুয়েল ম্যাঁক্রোর কাছে।

ইউরো সামনে রেখে এমবাপ্পে এখন পুরোপুরি ব্যস্ত জাতীয় দলকে নিয়ে। সেই ক্যাম্পে আজ হাজির হন ম্যাঁক্রো। এমবাপ্পেকে দেখেই তিনি জিজ্ঞেস করেন, 'কখন ঘোষণা করা হবে?' এমবাপ্পে উত্তর দেন, 'আজ রাতে, আজ রাতে। '

কীসের ঘোষণা সেটা বুঝতে অবশ্য বাকি নেই ফুটবল ভক্তদের। তবে ভক্তদের সামনে এমবাপ্পেকে পরিচয় করিয়ে দেওয়া হবে আগামী মাসের দিকে। কেননা এমবাপ্পের প্রধান প্রাধান্য এখন ফ্রান্সের হয়ে ইউরো জেতা।

ছেলেবেলা থেকেই এমবাপ্পের স্বপ্ন ছিল রিয়ালের হয়ে খেলা। অনেক নাটকীয়তা, রোমাঞ্চ, গুঞ্জনের পর অবশেষে পূরণ হতে যাচ্ছে সেই স্বপ্ন। বিশ্বের অন্যতম সেরা তারকাকে পেতে কোনো অর্থই খরচ করতে হচ্ছে না রিয়ালের। কেননা গত মৌসুমেই এমবাপ্পে জানিয়ে দেন, পিএসজির হয়ে আর চুক্তি নবায়ন করবেন না তিনি। পিএসজি শতচেষ্টা করেও তার বিদায় ঠেকাতে পারেনি। ফরাসি ক্লাবটিতে ৭ বছর পার করার পর, এবার রিয়ালে নতুন অধ্যায় শুরুর অপেক্ষায় এই ফরোয়ার্ড।

এদিকে, এমবাপ্পে যে রিয়ালেই যাচ্ছেন তা বেশ খোলাসা করে বলেছেন ফ্রান্সের যুব দলের কোচ থিয়েরি অঁরি। ঘরের মাঠে অনুষ্ঠেয় অলিম্পিকের জন্য আজ দল ঘোষণা করেন তিনি। সেই দলে এমবাপ্পেকে রাখার খুব ইচ্ছে ছিল তার। কিন্তু রিয়াল বারবারই তাকে প্রত্যাখ্যান করেছে।  

বাংলাদেশ সময়

এএইচএস      

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।