ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

এমবাপ্পের খেলা দেখতে মুখিয়ে আছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জুন ৪, ২০২৪
এমবাপ্পের খেলা দেখতে মুখিয়ে আছেন রোনালদো

বিশ্বকাপ জয়ী ফুটবলার কিলিয়ান এমবাপ্পের শৈশবের স্বপ্ন ছিল ক্লাব ক্যারিয়ারে রিয়াল মাদ্রিদের হয়ে খেলার। অবশেষে সেই স্বপ্ন পূরণ করেছেন তিনি।

নিজের আদর্শ ক্রিশ্চিয়ানো রোনালদো যে ক্লাবে খেলে নিজেকে কিংবদন্তি বানিয়েছেন সেই রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন পাঁচ বছরের চুক্তিতে। তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন শৈশবের আদর্শ রোনালদো নিজেই।

১৪ বছর বয়সে রিয়াল মাদ্রিদের একাডেমিতে গিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। সেখানে তার আদর্শ রোনালদোর সঙ্গে দেখা করে একটি ছবিও তুলেছিলেন। সেই বিখ্যাত ছবিটি তুলে দিয়েছিলেন জিনেদিন জিদান। ১৪ বছর বয়সে রিয়ালে যোগ দেওয়ার যে স্বপ্ন দেখেছিলেন এমবাপ্পে, সোমবার তা পূরণ হলো। ইউরোপের শ্রেষ্ঠত্বের লড়াই চ্যাম্পিয়নস লিগের শিরোপা ১৫তম বার জয়ের পরপরই রিয়াল মাদ্রিদ আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিলো, বর্তমান সময়ের অন্যতম সেরা ফরোয়ার্ড এমবাপ্পেকে পাঁচ বছরের জন্য দলভুক্ত করেছে তারা।

এমবাপ্পেও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার খবর জানিয়েছেন। রিয়াল মাদ্রিদে সফরের ছবিগুলো পোস্ট করেছেন। যেখানে রোনালদোর সঙ্গে ছবিটাও রয়েছে। পোস্টে এমবাপ্পে লিখেছেন, ‘স্বপ্ন সত্যি হলো। আমার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিতে পেরে খুব খুশি এবং গর্বিত। আমি এখন কতটা রোমাঞ্চিত তা কেউ বুঝতে পারবে না। মাদ্রিস্তা, আপনাদের দেখার জন্য অপেক্ষার তর সইছে না এবং আপনার অবিশ্বাস্য সমর্থনের জন্য ধন্যবাদ। হালা মাদ্রিদ। ’

এমবাপ্পের এমন ঘোষণার পর তাকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বের বিভিন্ন তারকা ফুটবলাররা। বাদ যাননি তার আদর্শ রোনালদোও। এমবাপ্পের করা পোস্টের নিচে তাকে রিয়ালে স্বাগত জানিয়ে রোনালদো লিখেন, এখন আমার সময় বার্নাব্যুতে তোমার অসাধারণ পারফর্ম্যান্স দেখে আনন্দিত হওয়ার।  

এমবাপ্পের রিয়ালে যাওয়ার খবরে শুভেচ্ছা জানিয়েছেন ক্লাবটির সাবেক কিংবদন্তি ডেভিড ব্যাকহামও। তিনি লিখেন, তোমাকে অনেক অনেক শুভকামনা বন্ধু। রিয়ালে অনেক দারুণ সময় অপেক্ষা করছে।  

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ০৪ জুন, ২০২৪
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।