ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

চারটি ফ্লেভারে যুক্তরাষ্ট্রের বাজারে মিলবে মেসির ‘হাইড্রেশন ড্রিংক’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জুন ৫, ২০২৪
চারটি ফ্লেভারে যুক্তরাষ্ট্রের বাজারে মিলবে মেসির ‘হাইড্রেশন ড্রিংক’

আগেই জানানো হয়েছিল হাইড্রেশন ড্রিংক নিয়ে আসবেন ২০২২ বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি। অবশেষে যুক্তরাষ্ট্রের বাজারে আসছে ড্রিংকসটি।

 

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম 'সিএনএন' জানিয়েছে, মার্কিন বেভারেজ ব্র্যান্ড 'হুয়াইট ক্ল'র সঙ্গে যৌথভাবে হাইড্রেশন ড্রিংক বাজারে আনছেন মেসি। যার নাম 'মাস+'। এর মাধ্যমে যুক্তরাষ্ট্রের এনার্জি ড্রিংকসের ৩৩ বিলিয়ন ডলারের বিশাল বাজারে প্রবেশ করলেন ইন্টার মায়ামি তারকা। এরইমধ্যে জোর প্রচারণাও শুরু করে দিয়েছেন মেসি।

মেসির 'মাস+' ড্রিংসের বিশেষত্ব হলো, এতে যথেষ্ট পরিমাণে ইলেকট্রোলাইট এবং ভিটামিন রয়েছে। লো-সুগার এই ড্রিংকসে কোনো আর্টিফিসিয়াল সুগার, কালার কিংবা ক্যাফেইন নেই। মোট চারটি ফ্লেভারে বাজারে আনা হয়েছে এই ড্রিংকস। এর মধ্যে একটির নাম 'মায়ামি পাঞ্চ', যা রাখা হয়েছে তার বর্তমান ক্লাব ইন্টার মায়ামির নামে।  

মেসির অষ্টম ব্যালন ডি'অর জয়ের সঙ্গে মিল রেখে আরেকটি ফ্লেভারের নাম রাখা হয়েছে "ওরেঞ্জ ডি'অর"। বাকি দুই ফ্লেভারের নাম- বেরি কোপা ক্রস ও লিওম লাইম লিগ। ক্যান এবং বোতলজাত দুই ভাবেই পাওয়া যাবে এই 'মাস+'।  

আগামী ১৩ জুন থেকে মায়ামির বাজারে পাওয়া যাবে মেসি হাইড্রেশন ড্রিংকস। এরপর জুলাইয়ে অনলাইনে এবং আগস্টে যুক্তরাষ্ট্রের সব সুপারমার্কেটে পাওয়া যাবে। আর সারাবিশ্বে এই ড্রিংকস পাওয়া যাবে বছরের শেষদিকে।  

ড্রিংকসের নাম 'মাস+' রাখার কারণ হিসেবে জানা গেছে, ৪৫০টি প্রস্তাবিত স্প্যানিশ নাম থেকে এটাকেই বেছে নিয়েছেন মেসি। এর পেছনে মেসির জীবন ও ক্যারিয়ারের ভূমিকা রয়েছে। কারণ স্প্যানিশ 'মাস' অর্থ অনেক বেশি। এর সাথে '+' দিয়ে অতিরিক্ত হাইড্রেশনের কথা বোঝানো হয়েছে।  

মেসির আগমনের পর থেকে মেজর লিগ সকারের স্পন্সরশিপ থেকে আয় বেড়েছে ১৫ শতাংশ, যা অর্থের হিসাবে প্রায় ৫৮৭ মিলিয়ন ডলার। এই স্পন্সরদের মধ্যে আছে 'সেলসিয়াস' নামের একটি এনার্জি ড্রিংক। মেসিও একই ধরনের ড্রিংকস বাজারে আনায় দুই ব্র্যান্ডের মধ্যে প্রতিযোগিতার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। যদিও এ নিয়ে মেজর লিগ কর্তৃপক্ষ কোনো মন্তব্য করেনি।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জুন ০৫, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।