ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ফুটবল

বার্সার তরুণ ডিফেন্ডারকে বাদ দিয়ে ইউরোতে স্পেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জুন ৭, ২০২৪
বার্সার তরুণ ডিফেন্ডারকে বাদ দিয়ে ইউরোতে স্পেন

প্রাথমিক স্কোয়াড থেকে তিনজনকে বাদ দিয়ে ইউরোর চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছেন স্পেনের কোচ লুইস দে লা ফুয়েন্তে। ২৬ সদস্যের এই স্কোয়াডে জায়গা হয়নি বার্সার তরুণ ডিফেন্ডার পাউ কুবারসি।

এছাড়া বাদ পড়েছেন মার্কোস লরেন্তে ও আলেইক্স গার্সিয়া।

দলে চমক বলতে গেলে আয়োস পেরেস। আন্তর্জাতিক অভিষেকে বুধবার গোল করা ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড  জায়গা করে নিয়েছেন মূল দলে।

সদ্য সমাপ্ত মৌসুমেই বার্সার জার্সিতে অভিষেক হয় কুবারসি। সবমিলিয়ে ২৪ ম্যাচ খেলেছেন ১৭ বছর বয়সী এই তরুণ ডিফেন্ডার। দারুণ পারফরম্যান্সের কারণে জাতীয় দলেও ডাক পান তিনি। সের্হিও রামোসের রেকর্ড ভেঙে স্পেনের তরুণ ডিফেন্ডার হয়ে আন্তর্জাতিক অভিষেক হয় তার। কিন্তু তিনটি ম্যাচ খেললেও ঠাঁই হয়নি ইউরোর দলে।

আগামী ১৪ জুন থেকে জার্মানিতে শুরু হবে ইউরো। যেখানে স্পেন পড়েছে মৃত্যুকুপে। বি গ্রুপে তাদের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন ইতালি, ক্রোয়েশিয়া ও আলবেনিয়া। ইউরো মিশন শুরুর আগে উত্তর আয়ারল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে স্প্যানিশরা।

স্পেনের ইউরো স্কোয়াড:
গোলকিপার:
উনাই সিমোন, আলেক্স রেমিরো, দাভিদ রায়া।
ডিফেন্ডার: দানি কারভাহাল, হেসুস নাভাস, আয়মেরিক লাপোর্ত, নাচো ফার্নান্দেস, রবিন লে নরমান্দ, দানি ভিভিয়ান, আলেক্স গ্রিমালদো, মার্ক কুকুরেয়া।
মিডফিল্ডার: রদ্রি, মার্তিন জুবিমেন্দি, ফাবিয়ান রুইস, মিকেল মেরিনো, পেদ্রি, আলেক্স বাইনা, ফেরমিন লোপেস।
ফরোয়ার্ড: আলভারো মোরাতা, হোসেলু, দানি অলমো, নিকো উইলিয়ামস, মিকেল ওয়ারসাবাল, আয়োস পেরেস, ফেরান তোরেস, লামিন ইয়ামাল।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, জুন ৭, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।