ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

কাল বিশ্বকাপের ভেন্যুতে অনুশীলন করবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুন ৯, ২০২৪
কাল বিশ্বকাপের ভেন্যুতে অনুশীলন করবে বাংলাদেশ

বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইয়ে বাংলাদেশের গ্রুপ পর্বের শেষ ম্যাচ আগামী ১১ জুন। যুদ্ধ বিধ্বস্ত দেশ লেবানন ম্যাচটি আয়োজন করছে নিরপেক্ষ ভেন্যু কাতারে।

এই ম্যাচটি প্রথমে আল সাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এক সপ্তাহ আগে কাতার ফুটবল এসোসিয়েশন ম্যাচের ভেন্যু পরিবর্তন করে খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামে স্থানান্তর করেছে।  

বিশ্বকাপের ভেন্যুতে বাংলাদেশ ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে। যা বিশেষ এক ঘটনাই। আগামীকাল সেই ভেন্যুতে অনুশীলন করবেন জামাল ভূঁইয়া। কাতার থেকে এমনটাই জানিয়েছেন বাফুফের মিডিয়া কর্মকর্তা খালিদ মাহমুদ নওমী।  স্টেডিয়াম পরিবর্তন হলেও ম্যাচের সময় অবশ্য পরিবর্তন হয়নি। স্থানীয় সময় সন্ধ্যা ৭টা, বাংলাদেশ সময় রাত ১০টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।  

কাতার ২০২২ বিশ্বকাপ ফুটবল আয়োজন করেছিল। বিশ্বকাপের অন্যতম ভেন্যু ছিল খলিফা আন্তর্জাতিক স্টেডিয়াম। গ্রুপ পর্বের ছয়টি, দ্বিতীয় রাউন্ডের একটি ও তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামে। এই স্টেডিয়ামে মাস দুয়েক আগে যুব এশিয়া কাপেরও ভেন্যু ছিল। ভেন্যুর কম্পিটিশন অফিসারের দায়িত্ব পেয়েছিলেন বাফুফের কম্পিটিশন ম্যানেজার জাবের বিন তাহের আনসারী।

 

বাংলাদেশ সময়:১৭৫৫ ঘণ্টা, জুন ৯, ২০২৪
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।