ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ফুটবল

একপেশে প্রথমার্ধেও গোল পেলো না আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
একপেশে প্রথমার্ধেও গোল পেলো না আর্জেন্টিনা

একের পর এক আক্রমণের পসরা সাজালো আর্জেন্টিনা। গোলমুখেও গেলো শট।

কিন্তু গোলের দেখা পেলো না আলবিসেলেস্তেরা। একপেশে প্রথমার্ধের পরও তাদের থাকতে হলো গোলশূন্য।  

বুধবার (২৬ জুন) নিউ জার্সিতে কোপা আমেরিকার ম্যাচে চিলির মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা। প্রথমার্ধশেষে গোলশূন্য রয়েছে দুই দল।

ম্যাচের শুরু থেকে গোছানো ফুটবল খেলতে থাকে আর্জেন্টিনা। ধীরে ধীরে আসে আক্রমণেও। যদিও চিলিও প্রায়ই প্রতি আক্রমণে ভয় ধরায়, কিন্তু আলবিসেলেস্তেদের ডিফেন্স ভাঙতে পারেনি তারা।

২২ মিনিটের মাথায় সবচেয়ে ভালো সুযোগ পায় আর্জেন্টিনা। কিন্তু নিকোলাস গঞ্জালেসের নেওয়া শট আটকে দেন চিলির গোলরক্ষক ক্লদিও ব্রাভো। এর মিনিট পাঁচেক পর রদ্রিগো দি পলের শট থামিয়ে দেন চিলির ডিফেন্ডার।

৩০ মিনিটের সময় শূন্যে ভাসা বল ফাঁকায় পেয়ে যান নিকোলাস গঞ্জালেস। কিন্তু তার ধীরগতির হেড সহজেই ধরে ফেলেন ব্রাভো। এই ম্যাচে মেসি চোট পান, তার অস্বস্তিও ছিল স্পষ্ট। কিন্তু এর মধ্যেও চিলিকে ভয় ধরিয়ে দিয়েছিলেন তিনি।

৩৬ মিনিটে তার বক্সের বাইরে থেকে নেওয়া বাঁ পায়ের জোরালো শট পোস্টে লেগে বাইরে চলে যায়। অল্পের জন্য গোল পাওয়া হয়নি তার। ৩ মিনিট পর মেসির কাছ থেকে পাওয়া বল ছয় গজ বক্সের সামনে দাঁড়িয়ে হেড করেন ম্যাক অ্যালিস্টার। কিন্তু তার বলও আটকে যায়।

বিরতির ঠিক আগে অ্যালিস্টারের আরও একটি প্রচেষ্টা ব্যর্থ হয়। পরের মিনিটে আলভারেসের শট যায় পোস্টের উপর দিয়ে। প্রথমার্ধে আর্জেন্টিনার গোলমুখে একটি শটও নিতে পারেনি চিলি। আলবিসেলেস্তেরা নেয় ১৩টি শট।  

বাংলাদেশ সময়: ০৮০৩ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।