ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

ড্রেসিংরুম ছাড়তে হলো আর্জেন্টাইন ফুটবলারকে, তার মা বললেন ‘এটা অমানবিক’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
ড্রেসিংরুম ছাড়তে হলো আর্জেন্টাইন ফুটবলারকে, তার মা বললেন ‘এটা অমানবিক’

কোপা আমেরিকা ফাইনালের আগে মায়ামির হার্ডরক স্টেডিয়ামে বিশৃঙ্খলা চরমে পৌঁছেছে। কয়েক দফায় আর্জেন্টিনা-কলম্বিয়া ম্যাচ ফাইনাল পিছিয়েছে।

টিকিট ছাড়াই মাঠে ঢুকে পড়েছেন অনেক দর্শক। যে কারণে মাঠের গেইটই বন্ধ করে দিতে হয় নিরাপত্তাকর্মীদের।  

এদিকে এমন ভিড়ের মধ্যে মাঠে ঢুকতে পারছেন না খেলোয়াড়দের পরিবারের সদস্যরাও। তাদের মাঠে ঢুকাতে ড্রেসিংরুমে ছেড়ে বেড়িয়ে যেতে হয়েছিল বলে জানিয়েছেন আর্জেন্টাইন মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালেস্টিারের মা সিলবিনা। টিওআইসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে এমন ঘটনাকে অমানবিক বলেছেন তিনি।  

শুধু অ্যালিস্টারের পরিবারই নয়, এমন ভোগান্তি পোহাতে হচ্ছে আর্জেন্টাইন অন্য ফুটবলারদের পরিবারকেও। আলেহান্দ্রো গারনাচোর ভাই সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে লিখেছেন, তারা ও মার্কোস আকুনার পরিবারও মাঠে ঢুকতে পারেননি।  

বাংলাদেশ সময় ভোর ছয়টায় শুরু হওয়ার কথা ছিল এবারের কোপা আমেরিকার ফাইনাল। কিন্তু এই বিশৃঙ্খলার জন্য প্রায় এক ঘণ্টা বিশ মিনিট পিছিয়ে শুরু হচ্ছে ম্যাচ। মাঝবিরতিও বাড়ানোর কথা রয়েছে। শাকিরার কনসার্টের জন্য সেটি হবে ২৫ মিনিট।  

বাংলাদেশ সময় : ০৭১৭ ঘণ্টা, ১৫ জুলাই, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।