ঢাকা, বুধবার, ২ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

৫ বছরের বড় প্রেমিকাকে বিয়ে করলেন এনদ্রিক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
৫ বছরের বড় প্রেমিকাকে বিয়ে করলেন এনদ্রিক

মাত্র ১৮ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসলেন রিয়াল মাদ্রিদের স্ট্রাইকার এনদ্রিক। বয়সে ৫ বছরের বড় প্রেমিকা গ্যাব্রিয়েলি মিরান্দার সঙ্গে স্পেনে গাঁটছড়া বাঁধলেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা।

পরিণয়ের খবরটি সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেছেন তারা। সেই সঙ্গে পোস্ট করেছেন বিয়ের বেশ কিছু ছবিও। যেখানে দুজনকেই বিয়ের আংটি পরা অবস্থায় দেখা যায়। দুজনের মুখেই বিজয়ের হাসি।  

এনদ্রিক ও মিরান্দার প্রথম সাক্ষাৎ হয়েছিল প্রায় এক বছর আগে। সেখান থেকে বন্ধুত্ব এবং পরে তা প্রেমে রূপ নেয়। সেই থেকে চুটিয়ে প্রেম করছিলেন তারা। সেই প্রেম অবশেষে পরিণতি পেলো।

এ বছরই ব্রাজিলের ক্লাব পালমেইরাস থেকে রিয়ালে পাড়ি জমিয়েছেন এনদ্রিক। ১৮ বছর পূর্ণ হওয়ার পর রিয়ালে আসেন তিনি। তার স্ত্রী মিরান্দার বয়স ২৩ বছর। সম্পর্কে জড়ানোর সময় কয়েকটি শর্ত মেনে চুক্তি স্বাক্ষর করেন তারা। এর মধ্যে একটি ছিল, যেকোনো পরিস্থিতে বলতে হবে ‘আমি তোমাকে ভালোবাসি।

ইনস্টাগ্রামে বিয়ের খবর দিয়ে মিরান্দা উদ্ধৃত করেছেন বাইবেলের একটি অনুচ্ছেদ। যেখানে লেখা, ‘ম্যাথু ১৯: ৬—তাই তারা এখন আর দুই নয়, এক। ঈশ্বর যাদের এক করেছেন, কেউ তাদের আলাদা করতে পারবে না। ’এরপর তিনি লিখেছেন, অবশেষে আমরা বিবাহিত। ’

বিয়ের পর অবশ্য এখনই হানিমুনে যাওয়ার সুযোগ পাচ্ছেন না এনদ্রিক। কারণ আজ রাতে স্টুটগার্টের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলবে টুর্নামেন্টের সর্বোচ্চ ১৫ বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। ঘরের এই ম্যাচে গোল করে স্ত্রীকে বিয়ের উপহার দিতে চাইবেন এখন পর্যন্ত লস ব্ল্যাঙ্কোসদের জার্সিতে ৪ ম্যাচে ১ গোল করা এনদ্রিক।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।